Football

বিমানে আগুন, অল্পের জন্য রক্ষা পেল সৌদির বিশ্বকাপ টিম

বিশ্বকাপের মাঝেই অঘটন। মঙ্গলবার বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পেল সৌদি আরবের ফুটবল দল।

Advertisement

সংবাদ সংস্থা

সেন্ট পিটার্সবার্গ শেষ আপডেট: ১৯ জুন ২০১৮ ১১:০৮
Share:

তখনও জ্বলছে বিমানটি। ছবি সৌজন্যে টুইটার।

বিশ্বকাপের মাঝেই অঘটন। মঙ্গলবার বড়সড় দুর্ঘটনার হাত থেকে রেহাই পেল সৌদি আরবের ফুটবল দল। রাশিয়ার রস্তভে উরুগুয়ের সঙ্গে ম্যাচ খেলতে যাওয়ার সময় মাঝ আকাশেই টিম সৌদির বিমানে আগুন লাগে। অগ্নিকাণ্ডের কিছু ক্ষণ পরেই বিমানটি রস্তোভের ডন বিমানবন্দরে অবতরণ করে। সেন্ট পিটার্সবার্গ থেকে রওনা দিয়েছিল বিমানটি।

Advertisement

সৌদির ফুটবল অ্যাসোসিয়েশন টুইটারে একটি বিবৃতিতে জানিয়েছে, বিমানের ইঞ্জিনে যান্ত্রিক ত্রুটির কারণে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। ইঞ্জিনের ভেতর একটি পাখি ঢুকে যাওয়ায় এই বিপত্তি। তবে হতাহতের কোনও খবর নেই। ফুটবলাররা নিরাপদেই রয়েছেন। ফুটবলারদের মধ্যেই কেউ কেউ ঘটনাটির ভিডিয়ো করেন। টুইটার-সহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিয়ো ফুটেজ ভাইরাল হয়ে পড়ে।

রাশিয়ান এয়ারলাইন্সের এয়ারবাস-এ-৩১৯-১০০ মডেলের ওই বিমানটি ১২ বছরের পুরনো। যদিও বিমান সংস্থার তরফে জানানো হয়েছে, বিমানের আরোহীরা প্রত্যেকেই নিরাপদে আছেন। বিমানটি ঠিক মতোই অবতরণ করেছে। বিমানবন্দরে এটি অবতরণের সময় কোনও বিপদসঙ্কেতও বাজানো হয়নি। সৌদি আরবের ফুটবলার এবং সহকারীরা সকলেই নিরাপদে হোটেলে পৌঁছে গিয়েছেন বলে জানা গিয়েছে।

Advertisement

আরও খবর:বিশ্বকাপের জন্য হাজার হাজার কুকুর নিধন রাশিয়ায়?

মার্কিন অভিবাসন নীতির সমালোচনায় ট্রাম্প-পত্নী মেলানিয়া​

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন