Advertisement
Cheapest Bike

পুজোর আগে বাইক কিনুন এক লাখেই

কম দামে কোন বাইকটি ভাল, বুঝতে পারছেন না? সব ভাবনাকে দূরে ঠেলে আপনাকে বাইক-মালিক করেই ছাড়বে এই প্রতিবেদন।

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২৩ ১১:২৯
Share: Save:
০১ ০৭
সামনেই পুজো। তার আগেই বাইক কেনার কথা ভাবছেন!  অথচ কম দামে কোন বাইকটি ভাল বুঝতে পারছেন না?

সামনেই পুজো। তার আগেই বাইক কেনার কথা ভাবছেন! অথচ কম দামে কোন বাইকটি ভাল বুঝতে পারছেন না?

০২ ০৭
১ লাখ টাকা বা তার আশেপাশের দামের  কয়েকটি বাইকের খবর রইল এই প্রতিবেদনে।

১ লাখ টাকা বা তার আশেপাশের দামের কয়েকটি বাইকের খবর রইল এই প্রতিবেদনে।

০৩ ০৭
টিভি এস অ্যাপাচে আরটিআর ১৬০: (দাম  ১.০১ লক্ষ টাকা) ১৫৯ সিসির এই বাইকে রয়েছে একটি সিলিন্ডার, চারটি স্ট্রোক। এই বাইকের মাইলেজ, প্রতি লিটার তেলে ৫৪ কিলোমিটার। এ ছাড়াও এই বাইকে রয়েছে এয়ার কুলড্ টেকনোলজি।

টিভি এস অ্যাপাচে আরটিআর ১৬০: (দাম ১.০১ লক্ষ টাকা) ১৫৯ সিসির এই বাইকে রয়েছে একটি সিলিন্ডার, চারটি স্ট্রোক। এই বাইকের মাইলেজ, প্রতি লিটার তেলে ৫৪ কিলোমিটার। এ ছাড়াও এই বাইকে রয়েছে এয়ার কুলড্ টেকনোলজি।

০৪ ০৭
বাজাজ অ্যাভেঞ্জার স্ট্রিট ১৬০: (দাম  ১.০২ লক্ষ টাকা) ১৬০ সিসি সম্পন্ন এই বাইকে রয়েছে একটি সিলিন্ডার এবং ৪টি স্ট্রোক। প্রতি লিটার তেলে এই বাইক মাইলেজ দেয় প্রায় ৪৬ কিলোমিটার অবধি। এতে রয়েছে এয়ার কুলড্ টেকনোলজি।

বাজাজ অ্যাভেঞ্জার স্ট্রিট ১৬০: (দাম ১.০২ লক্ষ টাকা) ১৬০ সিসি সম্পন্ন এই বাইকে রয়েছে একটি সিলিন্ডার এবং ৪টি স্ট্রোক। প্রতি লিটার তেলে এই বাইক মাইলেজ দেয় প্রায় ৪৬ কিলোমিটার অবধি। এতে রয়েছে এয়ার কুলড্ টেকনোলজি।

০৫ ০৭
হিরো এক্স পালস ২০০:  (দাম  ৯৯,৮০০ টাকা)  ১৯৯.৬ সিসির ইঞ্জিন যুক্ত এই বাইকে রয়েছে একটি সিলিন্ডার, ৪টি স্ট্রোক এবং ২টি ভালভ্। রয়েছে অয়েল কুলড্ টেকনোলজি এবং সিঙ্গেল চ্যানেল এবিএস সিস্টেম। বাইকটির মাইলেজ লিটার প্রতি প্রায় ৩৫ থেকে ৪০ কিলোমিটার।

হিরো এক্স পালস ২০০: (দাম ৯৯,৮০০ টাকা) ১৯৯.৬ সিসির ইঞ্জিন যুক্ত এই বাইকে রয়েছে একটি সিলিন্ডার, ৪টি স্ট্রোক এবং ২টি ভালভ্। রয়েছে অয়েল কুলড্ টেকনোলজি এবং সিঙ্গেল চ্যানেল এবিএস সিস্টেম। বাইকটির মাইলেজ লিটার প্রতি প্রায় ৩৫ থেকে ৪০ কিলোমিটার।

০৬ ০৭
ইয়ামাহা এফজেড এফআই ভি৩: (দাম  ৯৯,২০০ টাকা) ১৪৯ সিসির ইঞ্জিন সম্পন্ন এই বাইকে রয়েছে একটি সিলিন্ডার, ৪ টি স্ট্রোক ও এসওএইচসি। পাবেন এয়ার কুলড টেকনোলজি ও সিঙ্গেল চ্যানেল এবিএস সিস্টেম। ইয়ামাহা সংস্থার এই বাইকের মাইলেজ প্রায় ৪৫ থেকে ৫০ কিলোমিটার প্রতি লিটার।

ইয়ামাহা এফজেড এফআই ভি৩: (দাম ৯৯,২০০ টাকা) ১৪৯ সিসির ইঞ্জিন সম্পন্ন এই বাইকে রয়েছে একটি সিলিন্ডার, ৪ টি স্ট্রোক ও এসওএইচসি। পাবেন এয়ার কুলড টেকনোলজি ও সিঙ্গেল চ্যানেল এবিএস সিস্টেম। ইয়ামাহা সংস্থার এই বাইকের মাইলেজ প্রায় ৪৫ থেকে ৫০ কিলোমিটার প্রতি লিটার।

০৭ ০৭
হোন্ডা এক্স ব্লেড: (দাম ৮৯,৯৫০ টাকা) ১৬২.৭১ সিসির ইঞ্জিন যুক্ত এই বাইকে রয়েছে একটি সিলিন্ডার এবং ২টি ভালভ্। সিঙ্গেল চ্যানেল এবিএস সিস্টেম সহ রয়েছে এয়ার কুলড্ টেকনোলজি। হোন্ডা সংস্থার এই বাইকের মাইলেজ প্রায় ৪৬ থেকে ৫১  কিলোমিটার প্রতি লিটার। এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

হোন্ডা এক্স ব্লেড: (দাম ৮৯,৯৫০ টাকা) ১৬২.৭১ সিসির ইঞ্জিন যুক্ত এই বাইকে রয়েছে একটি সিলিন্ডার এবং ২টি ভালভ্। সিঙ্গেল চ্যানেল এবিএস সিস্টেম সহ রয়েছে এয়ার কুলড্ টেকনোলজি। হোন্ডা সংস্থার এই বাইকের মাইলেজ প্রায় ৪৬ থেকে ৫১ কিলোমিটার প্রতি লিটার। এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE