Advertisement
Celebrities Durga Puja

পুজোর আগে ভেঙে গেল সোহিনী আর রণজয়ের প্রেম

দুর্গা পুজোয় আগে প্রেম পাকাপাকি ভাবে ভেঙে গিয়েছে সোহিনী-রণজয়ের সম্পর্ক। কানাঘুষো শোনা যাচ্ছে, দু’জনেই নাকি অন্য সম্পর্কে জড়িয়েছেন। কেমন আছেন তাঁরা ভাঙনের পর?

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২১ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৫
Share: Save:

‘আমার হিয়ার মাঝে লুকিয়েছিলে। দেখতে আমি পাইনি...’— অভিনেত্রী মিমি চক্রবর্তীর গান ধার করে সমাজ মাধ্যমে নিজের ছবি দিয়েছিলেন অভিনেত্রী সোহিনী সরকার। প্রশ্ন উঠছে, তাঁর হিয়া কী টলমল?

সোহিনী স্পষ্টবাদী। সম্পর্ক নিয়ে তেমন রাখ ঢাক নেই তাঁর। তিনি আবেগপ্রবণ। মানুষকে ভালবাসেন। বিশ্বাস করেন। সেখান থেকেই হয়তো কঠিন সিদ্ধান্ত নেন। এ বারের দুর্গা পুজোয় যেমন প্রেম পাকাপাকি ভাবে ভেঙে গিয়েছে সোহিনী-রণজয়ের।

ফিরে তাকালে দেখা যাচ্ছ প্রথমে প্রেম, তারপর বিচ্ছেদ। আবার প্রেম, আবারও বিচ্ছেদ। এ বার চিরতরে বিচ্ছেদ। সোহিনীর কাছে এই প্রসঙ্গে জানতে চাইলে তিনি জানান রণজয়ের সঙ্গে আর কোনও সম্পর্ক নেই তাঁর। এই বিষয় তাঁর আর কিছু বলার নেই। অন্য দিকে রণজয় নাকি নতুন সম্পর্কে ধারাবাহিক ভাবে জড়িয়ে পড়েছেন, এই গুঞ্জনও এ বারের পুজোর নতুন খবর।

তবে এ বারের পুজোয় সোহিনী নায়ককে ছেড়ে কোনও গায়ককে মন দিয়ে ফেলছেন, এমন কথাও ছড়াচ্ছে। গায়কের নাম শোভন গঙ্গোপাধ্যায়। সোহিনী বা শোভন কেউ এ বিষয়ে কিছু বলেননি। তবে সোহিনীর মায়ের জন্মদিনের দিন অন্যান্য বন্ধুদের সঙ্গে শোভনের উপস্থিতি সকলের নজর যে এড়িয়ে গিয়েছে, এমনটাও নয়।

‘জমে থাকা অভিমান নিয়ে সান্দাকফুর রাস্তায় হাঁটা দিলাম...’— সম্প্রতি একটি প্রতিবেদনে প্রেমের কথা লিখলেন সোহিনী সরকার। আর সেই লেখা নিজের ফেসবুক প্রোফাইলে ভাগ করে নিলেন শোভন গঙ্গোপাধ্যায়। স্বস্তিকা দত্তর প্রাক্তন হঠাৎ সোহিনীর প্রেমের উপাখ্যান ভাগ করে নিলেন কেন?

তবে কি টলিপাড়ায় নতুন সম্পর্কের ইঙ্গিত? এ বারের দুর্গা পুজোয় কী নতুন সম্পর্কের ইঙ্গিত?

যিশু সেনগুপ্তর উদ্যোগে নজরুল মঞ্চে বাইশে শ্রাবণের অনুষ্ঠানেই নাকি সোহিনী আর শোভন কাছাকাছি আসেন। সেখান থেকেই কী সোহিনীর চোখে 'সকলই শোভন'?

দুর্গা পুজো অপেক্ষা করে থাকল...

এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sohini Sarkar Celeb Puja Celebration Shovan Ganguly
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE