Advertisement
Bhaiphota 2022

এক-দুই নয়, একেবারে ১৫ রকম মিষ্টি! আর কী আয়োজন ছিল তনুশ্রীর ভাইফোঁটায়?

অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর ভাইফোঁটার উদযাপন তাই জমজমাটি। ভাই-বোনেরা একসঙ্গে এলাহি খাওয়াদাওয়া ও অঢেল হুল্লোড়ে ভরপুর।

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২৭ অক্টোবর ২০২২ ১৮:৩১
Share: Save:

টলিপাড়ার ব্যস্ত নায়িকা তিনি। সারাটা বছর লাইট-ক্যামেরা- অ্যাকশন ঘিরে থাকে তাঁকে। ভাইফোঁটার দিনেও তাঁর নাগাল পাওয়ার সাধ্যি নেই! এই ব্যস্ততা অবশ্য একটু অন্য রকম। উৎসবের আমেজে ঘেরা। অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তীর ভাইফোঁটার উদযাপন তাই জমজমাটি। ভাই-বোনেরা একসঙ্গে এলাহি খাওয়াদাওয়া ও অঢেল হুল্লোড়ে ভরপুর।

প্রতি বছরের মতো এ বারও নিজের ভাইদের ফোঁটা দিয়েছেন তিনি। আর সেই এলাহি ভোজনের মেনু? আনন্দবাজার অনলাইনের কাছে নায়িকা জানালেন, পুরোপুরি বাঙালিয়ানা পঞ্চব্যঞ্জনে মজেছেন তাঁরা। লুচি-ছোলার ডাল থেকে শুরু করে মাছ, পাঁঠার মাংস, মিষ্টি, কিছুই বাকি নেই। মিষ্টিরও আবার এক-আধ রকমে সাধ মেটে না। তনুশ্রীর ভাইফোঁটার আয়োজনে রয়েছে ১৫ রকমের মিষ্টি!

তনুশ্রীর বাড়িতে এই উপলক্ষে বসেছিল চাঁদের হাট! ফোঁটা নিতে হাজির ছিলেন রুদ্র সাহা, সায়ন্তন, গৌরব, সঞ্জয় ও শৌভানী। মনের মতো সেজে সুন্দর সময় কাটিয়েছেন সকলে। শুধু যে ঢালাও খাওয়াদাওয়া ছিল তাই নয়, সঙ্গে ছিল জমাটি আড্ডা!

এই প্রতিবেদনটি 'আনন্দ ফিচারের' একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Bhaiphota 2022 Bhai dooj Tanusree Chakraborty
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE