CO-POWERED BY
Back to
Advertisment

Yuvaan: ঢাকের তালে কোমর দোলাল ছোট্ট ইউভান, হাততালি গর্বিত মা শুভশ্রীর

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ১৪ অক্টোবর ২০২১ ২১:১৯

নবমীতে কেমন সাজল ইউভান

মহাষ্টমীর সাজ ফুল ছাপ সাদা পাঞ্জাবি-পাজামা। মহানবমীতে লাল-সাদা পাঞ্জাবি এবং সাদা ধুতি। রোজ নতুন শারদ-সাজে সেজে উঠছে ছোট্ট ইউভান। রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের একমাত্র ছেলে। অষ্টমীতে মাসি দেবশ্রী গঙ্গোপাধ্যায়ের বাড়িতে পুজো দেখতে গিয়েছিল একরত্তি।

নবমীতে নিজের বাড়িতেই গানের তালে নাচে মত্ত খুদে। নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে একটি ভিডিয়ো দিয়েছেন রাজ। টিভির পর্দায় জনপ্রিয় গান ‘ঢাকের তালে কোমর দোলে’। সে দিকে মুগ্ধ চোখে তাকিয়ে একরত্তি ছেলে। পর্দা সঙ্গে তাল মেলাচ্ছে ছোট্ট ছোট্ট পায়ে। দুলছে কোমর। পাশেই গর্বিত চোখে তাকিয়ে মা শুভশ্রী। ছেলের কীর্তিতে ভরিয়ে দিলেন হাততালিতে। বসে বসেই নাচের তালে ছেলেকে সঙ্গও দিলেন রাজ-ঘরণী।

Advertisement

ছবি আছে আরও। টেবিলে বসিয়ে বিভিন্ন দিক থেকে ছেলেকে ফ্রেমবন্দি করেছেন রাজ। গর্বিত বাবার পুজোর ইনস্টাগ্রাম পোস্টে জ্বলজ্বল করছে সে সব মুহূর্ত।

শুভশ্রীর ইনস্টাগ্রাম স্টোরিতেও ইউভান। ভিডিয়োয় ছোট্ট হাতেই ঢাক বাজাচ্ছে খুদে ‘তারকা’। সতর্ক নজরে খেয়াল রাখছেন মা-ও। একরত্তির যেন ব্যথা না লাগে!

নবমীতে ইউভান

নবমীতে ইউভান


ইউভানের মাসি আগেই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছিলেন, এ বারের পুজো তাঁদের জন্য খুব আনন্দের। ইউভান যে ভরিয়ে দিয়েছে তাঁদের জীবন! একরত্তিকে নানা রূপে সাজানোর স্বপ্ন দেখছিলেন শুভশ্রী-দেবশ্রী। পুজোর দিনেই অবশেষে হল সাধপূরণ!

Advertisement