Advertisement
Presented by
Co powered by
Associate Partners
Kacher Manush

দেব-প্রসেনজিৎকে জোড়া চ্যালেঞ্জ! কী করলেন বং গাই?

প্রসেনজিৎকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘একি ইন্ডাস্ট্রি, বদ্দা তুমিও? বাস লেটে এলে আবার টুইট করে দিও না।’

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২২ ১৮:৩১
Share: Save:

হাতে আর মাত্র কয়েকটা দিন। পুজোর ঠিক আগে মুক্তি পাচ্ছে ‘কাছের মানুষ’। এক সঙ্গে আসছেন দেব আর প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ৩০ সেপ্টেম্বর এই ছবি নিয়ে দর্শকদের মধ্যে উন্মাদনা তুঙ্গে। তার মধ্যেই অভিনব উপায়ে ছবির প্রচার শুরু করলেন ইউটিউবার ‘বং গাই’ ওরফে কিরণ দত্ত।

সম্প্রতি কিরণ নিজের নেট মাধ্যমে ‘কাছের মানুষ’এর ট্রেলারের একটি দৃশ্যের স্ক্রিনশট শেয়ার করেছেন। যেখানে দেখা যাচ্ছে বাসের থেকে মাথা বের করে রয়েছেন দেব-প্রসেনজিৎ। ছবির ক্যাপশনে লেখা, ‘এটা শুধুমাত্র সিনেমাতেই সম্ভব! বাস্তব জীবনে এমন বাসে চড়ে দেখাও তো দেখি।’ সেই সঙ্গে দুই অভিনেতাকে ট্যাগও করেন।

বং গাই-য়ের এই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন দেব ও প্রসেনজিৎ, দু’জনেই। দেব লিখেছেন, ‘চল ডান। পরশু বাসে দেখা হবে। চ্যালেঞ্জ নিবি না।’ আর বুম্বাদা লিখলেন, ‘ওকে ডান! পরশু বাসে দেখা হচ্ছে। এবার আমাকে আমার মতো থাকতে দাও।’

কিরণ দুই অভিনেতার পোস্টের স্ক্রিনশট শেয়ার করেছেন নিজের ফেসবুক প্রোফাইলে। সেখানে প্রসেনজিৎকে উদ্দেশ্য করে লিখেছেন, ‘একি ইন্ডাস্ট্রি, বদ্দা তুমিও? বাস লেটে এলে আবার টুইট করে দিও না।’ আর দেবের জন্য বার্তা ‘বদ্দা চ্যালেঞ্জ ওয়ান টু এর পর এবার থ্রি টাও গ্রহন করেছে। দেখি কেমন পারো!’

অল্প সময়ের মধ্যেই সেই পোস্ট ভাইরাল হয়ে পড়ে। কখনও কটাক্ষ, কখনও বা উষ্ণ অভ্যর্থনা, উপচে পড়ে কমেন্ট বক্সে। কোনও ছবির প্রচারে এমন চমক থাকলে, তাকে তো বাহবা দিতেই হয়। আর বাংলার সেরা ইউটিউবারের এমন অভিনব প্রয়াসে রীতিমতো আপ্লুত বহু মানুষ। শোনা যাচ্ছে আগামী বুধবার কোনও এক চমক নিয়ে হাজির হবেন তিন তারকা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.