Advertisement
kali Puja 2022

আমি ওঁদের সবাইকেই খুব ভাল ভাবে চিনি, সুদীপা-বির্তক নিয়ে আর কী বললেন শ্রীলেখা?

“আমার কাছে টাকা থাকলে দামি সোনার গয়না কিনতাম না। বরং আমার বাচ্চাদের জন্য জমি কিনতাম।”

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৫ অক্টোবর ২০২২ ১৭:৪২
Share: Save:

বিতর্ক যেন পিছু ছাড়ছে না সুদীপা চট্টোপাধ্যায়ের। কিছু দিন আগেই নিজের মন্তব্যের জেরে অভিনেতা অরিত্র দত্ত বণিকের সঙ্গে বিতর্কে জড়িয়েছিলেন সুদীপা চট্টোপাধ্যায়। বেশ কিছু দিন সোশ্যাল মিডিয়ায় কটাক্ষ, হইচইও চলে। সে রেশ কাটতে না কাটতেই ফের বিতর্ক। এ বার সোনার গয়না ঘিরে সুদীপার এক মন্তব্যের জেরে। ধনতেরসের আগে নিজের বুটিকের জিনিসপত্রের বিজ্ঞাপন করতে গিয়ে বেফাঁস মন্তব্য করে বসেন অভিনেত্রী-সঞ্চালিকা। আর সেই মন্তব্যকে ঘিরেই নেট দুনিয়ায় ফের ট্রোলের পাহাড়।

সুদীপা তাঁর নবমীর সাজ প্রকাশ করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। নিজের গলায় থাকা নেকলেসটির ব্যাপারে বলতে গিয়ে তিনি বলেন সেটি খুব সুন্দর হলেও অত্যন্ত দামি। তাই ক্রেতাদের জন্য তিনি একই ডিজাইনের দক্ষিণ ভারতীয় শৈলিতে তৈরি নেকলেস নিয়ে এসেছেন, যা ব্রোঞ্জ-তামার উপর পালিশ করা, পাওয়াও যাবে কম দামেই। তাঁর এ হেন বক্তব্যে ফেটে পড়েছে নেট দুনিয়া। এমন মন্তব্যকে ঘিরে সরব হয়েছেন অনেকেই। কটাক্ষে ভেসে গিয়েছে সুদীপার মন্তব্য বাক্স।

অভিনেত্রী শ্রীলেখা মিত্রকে প্রশ্ন করা হয়েছিল, ধনতেরসে সোনা কিনবেন কি না। তাঁর সাফ কথা- “আমার কাছে টাকা থাকলে দামি সোনার গয়না কিনতাম না। বরং আমার বাচ্চাদের জন্য জমি কিনতাম।” বাচ্চা মানে যে এখানে তাঁর পোষ্যরা, তা-ও জানিয়ে দেন স্পষ্ট করেই।আর সুদীপার ব্যাপারে কথা উঠলে শ্রীলেখার সাফ বক্তব্য, “আমি এই বিষয়ে কোনও কথা বলতেই চাই না।, ওঁদের ব্যাপারে কোনও কথা বলার মতো সময় আমার নেই। আমি ওঁদের সবাইকেই খুব ভাল ভাবে চিনি।”

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE