POWERED BY
CO-POWERED BY
Back to
Advertisment

Ridhima: ট্যাবে মুখোমুখি অভিষেক-ঋদ্ধিমা, ভাই-বোনকে এক সুতোয় গাঁথল অনলাইন ফোঁটা!

নিজস্ব সংবাদদাতা
কলকাতা ০৬ নভেম্বর ২০২১ ১৪:২৪

ভাই দূরে থাকলেও ভ্রাতৃদ্বিতীয়া প্রতি বছর এক সুতোয় গাঁথে অভিষেক-ঋদ্ধিমাকে।

ভাই অভিষেক ঘোষ বিদেশে। ভাইফোঁটার আয়োজনে কিন্তু কোনও ত্রুটি রাখেননি ঋদ্ধিমা ঘোষ। চন্দন, ধান-দুব্বো ট্যাবের উপরে সাজানো। এক পাশে জ্বলছে ছোট্ট মোমবাতি। আর এক পাশে ভাইয়ের জন্য উপহার নানা স্বাদের চকোলেট! ট্যাবের পর্দা জুড়ে হাসছেন প্রবাসী ভাই। পর্দার এক পাশে ভেসে উঠেছেন ঋদ্ধিমা। মুখে মুখে বলছেন মন্ত্র। মোবাইলে ফোঁটা এঁকে দিচ্ছেন ভাইয়ের কপালে। গত কয়েক বছর ধরে এটাই দস্তুর অভিনেত্রীর। অনলাইনে ফোঁটা। এ বারও তার ব্যতিক্রম হয়নি।

Advertisement

ভাই দূরে থাকলেও ভ্রাতৃদ্বিতীয়া প্রতি বছর এক সুতোয় গাঁথে অভিষেক-ঋদ্ধিমাকে। সেই ছবি তাঁর ইনস্টাগ্রামে জ্বলজ্বল করে। হোক না অনলাইনেই, তবু ফোঁটা দিতে পারার তৃপ্তি দিদি-র মন্তব্যে স্পষ্ট। ভাইকে অভিনেত্রী লিখেছেন, ‘কোথায় আছি, সেটা বড় কথা নয়। আমি সব সময় তোর সঙ্গেই থাকব।’ প্রাণ ভরা ভালবাসা আর আশীর্বাদও জানিয়েছেন তাঁর আদরের ‘ওম’কে।

চলতি বছরেই অতিমারি কেড়ে নিয়েছে ঋদ্ধিমার মাকে। মানসিক ভাবে ভেঙেও পড়েছিলেন সাময়িক। ধীরে ধীরে ফের নিজেকে গুছিয়ে নিয়েছেন। ভাইফোঁটার আগেই হইচই প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে অভিনেত্রীর নতুন ওয়েব সিরিজ। ফের ব্যোমকেশ-কাহিনি। এ বারের বাছাই শরদিন্দু বন্দ্যোপাধ্যায়ের ‘চোরাবালি’। তাতে আবারও তিনি ‘সত্যবতী’! এই নিয়ে সাত বার। ব্যোমকেশ বক্সী, অর্থাৎ নাম-ভূমিকায় অনির্বাণ ভট্টাচার্য।

Advertisement