Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০১ ডিসেম্বর ২০২১ ই-পেপার

উৎসবের গ্যালারি

পুজোর সাজে মিমি-শুভশ্রী-কোয়েল

নিজস্ব প্রতিবেদন
০৮ অক্টোবর ২০১৮ ১৪:০৩
সব অপেক্ষার অবসান। ঢাকে কাঠি পড়ল বলে। দেবীপক্ষের সূচনারপ্রাক মুহূর্তে শুভেচ্ছা বার্তা জানাতে শুরু করে দিয়েছেন টলি-সেলেবরা। শুভশ্রী থেকে মিমি, কোয়েল, ঋতাভরী— সক্কলে সোশ্যাল মিডিয়ায় আগমনী বার্তা পাঠাচ্ছেন। মাতৃরূপে কেমন লাগছে টলি অভিনেত্রীদের? এক নজরে দেখে নেওয়া যাক।

শুভশ্রী- শুভ মহালয়া জানিয়েছেন শুভশ্রী। বিয়ের পর তাঁর প্রথম দুর্গাপুজো। কাজেই পুজো নিয়ে শুভশ্রীর উন্মাদনা একটু অন্য লেভেলের। শাড়ি, ভারী গয়না আর পুজোর ডালি হাতে ইনস্টাগ্রামে ছবি শোয়ার করেছেন অভিনেত্রী। মহালয়ার দিনেই পুজোর সাজে অভিনেত্রী। ছবি সৌজন্যে শুভশ্রী গঙ্গোপাধ্যায় ফ্যানক্লাবের ইনস্টাগ্রাম পেজ।
Advertisement
ঋতাভরী চক্রবর্তী- মহালয়ার শুভেচ্ছা জানিয়েছেন ঋতাভরী চক্রবর্তীও। এক্কেবারে মা দুর্গার মতোই সেজে ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। ছবি সৌজন্যে: ঋতাভরী চক্রবর্তীর ইনস্টাগ্রাম পেজ।

কোয়েল মল্লিক- মহালয়ার পুণ্য লগ্নে সকলকে শুভেচ্ছা জানিয়েছেন কোয়েল মল্লিকও। কোয়েলের পরনে হলদে শাড়ি। হাতে শঙ্খ। ক্যাপশনে অভিনেত্রী লিখে দিয়েছেন, ‘হোক শুভ জাগরণ’। ছবি সৌজন্যে: কোয়েলের ইনস্টাগ্রাম পেজ।
Advertisement
তৃণা সাহা- পুজো স্পেশ্যাল শুটের ছবি শেয়ার করেছেন অভিনেত্রী তৃণা সাহাও। অভিনেত্রীর সাজ দেখে বোঝা দায় যে, আদৌ তিনি তৃণা নাকি কোনও থিম পুজোর দুর্গা প্রতিমা। ছবি সৌজন্যে: টলিওয়ার্ল্ড অ্যান্ড ফ্রেশ ফেসেস।

দিতিপ্রিয়া রায়- মা দুর্গা রূপে ছবি সামনে এসেছে রানি রাসমণি অর্থাৎ দিতিপ্রিয়া রায়েরও। নেটিজেনদের মন কেড়েছে মা দুর্গা রূপে দিতিপ্রিয়ার লুক। ইনস্টাগ্রামে সে ছবিতে যেন কমেন্টের বন্যা বয়ে গিয়েছে। ছবি সৌজন্যে:রানি রাজাচন্দ ইনস্টাগ্রাম পেজ।

মা দুর্গার মতোই সেজেছিলেন টেলিভিশনের চেনা মুখ সায়ন্তনী গুহ ঠাকুরতাও। তবে এই পুজো তাঁর জন্য আরও একটু স্পেশ্যাল। কারণ এই পুজোতেই তাঁর ছবি ‘এক যে ছিল রাজা’ মুক্তি পেতে চলেছে।

শুভশ্রী- হাতে ত্রিশূল। গলায় রুদ্রাক্ষ। এমন রূপেই সমুদ্রের ধারে বসে আছেন শুভশ্রী। অভিনেত্রীর হাওড়ার ফ্যানক্লাবের তরফে এই ছবিটি শেয়ার করা হয়েছে। সেই পেজ থেকেও মহালয়ার শুভেচ্ছা জানানো হয়েছে।

মিমি- মহালয়ার আগের রাতে শাড়ি পরে ছবি শেয়ার করেছেন মিমি চক্রবর্তীও। সবুজ শাড়ি আর ভারী গয়নায় নায়িকার এহেন সাজে মন মজেছে নেটিজেনদের। ছবি সৌজন্যে: মিমি চত্রবর্তীর ইনস্টাগ্রাম পেজ।

জয়ী- শুভ মহালয়ার শুভেচ্ছা জানাতে ভোলেননি টেলিভিশনের তারকা দেবাদৃতা ‘জয়ী’ বসু। এক্কেবারে মা দুর্গার সাজে ছবি সামনে এসেছে জয়ী। সৌজন্যে: জয়ী লাভার্স ইনস্টাগ্রাম পেজ।

মনামী ঘোষ- ‘ওগো আমার আগমনী’ লিখে ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন মনামী ঘোষও। সাদা পাড় লাল শাড়িতে অভিনেত্রী ছবি শেয়ার করেছেন একটি দালান থেকে। সেই দালানে রয়েছে দুর্গা প্রতিমাও।

সন্দীপ্তা সেন- পুজোর সাজে সেজে ছবি শেয়ার করেছেন অভিনেত্রী সন্দীপ্তা সেনও। পরনে তাঁর শাড়ি আর ভারী গয়না। ছবি সৌজন্যে: টলি ওয়ার্ল্ড অ্যান্ড ফ্রেশ ফেসেস।

দেবলীনা কুমার- আর যেন তর সইছে না দেবলীনা কুমারের। পুজোর সাত দিন আগে অর্থাৎ মহালয়ার দিনেই শাড়ি পরে ছবি পোস্ট করে দিয়েছেন অভিনেত্রী। ছবি সৌজন্যে: দেবলীনার ইনস্টাগ্রাম পেজ।