Advertisement
২৮ জানুয়ারি ২০২৩
Durga Puja Celebration 2018

মিডি ড্রেসে সেক্সি

স্রবন্তী বন্দ্যোপাধ্যায়।মধ্যবিত্তের নাগালে সব বয়সের জন্য হাজির শাড়ি ড্রেস।

মিডি-তে জমিয়ে দিন পুজো। — ছবি সৌজন্যে: অনুশ্রী মালহোত্র।

মিডি-তে জমিয়ে দিন পুজো। — ছবি সৌজন্যে: অনুশ্রী মালহোত্র।

শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০১৮ ১৮:২৫
Share: Save:

বদলে যাচ্ছে বাঙালির সাজ ক্যানভাস। বিশ্বায়নের যুগে হাতের নাগালে ভিক্টোরিয়ান গাউন, লেস বা সেক্সি শর্ট ড্রেস! বাঙালি বলে কি কিছু রইল না?
নাহ্, হা হুতাশের দিন এখন নয়। পুজো কার্নিভালে নিজেকে ঢেলে সাজার সময় এখন! মা আসছেন নৌকোতে। হেলিয়ে-দুলিয়ে আর খেলিয়ে। তা হলে সাজেও থাক সেই দুলুনির রাঙা রং। অনুশ্রী মলহোত্রর স্টোর যেমন সেজে উঠেছে হ্যান্ডলুমের ঠাসা বুনোটে।

Advertisement

এক্কেবারে নতুন পোশাকের সন্ধান দিলেন অনুশ্রী। শাড়ি ড্রেস। ব্লাউজের ঝক্কি নেই। শাড়ি পরা বা ম্যানেজ করার দুশ্চিন্তা নেই। মধ্যবিত্তের নাগালে সব বয়সের জন্য হাজির শাড়ি ড্রেস। আপনি যদি চান জর্জেট পরবেন তা হলে জর্জেট। যদি চান ইক্কতে পরবেন, অনুশ্রী তৈরি করে দেবেন কটন ফ্যাব্রিকে। ‘‘এই ড্রেস রোগা-মোটা যে কেউ পরতে পারেন। কুচি আর আঁচল এত সুন্দর করে প্লিট করে ফিট করা হয়, যে কাউকে সুন্দর লাগে’’, বললেন অনুশ্রী।

সাজের বাজারে কান পাতলেই বোঝা যাবে হ্যান্ডলুম এখন ফ্যাশন ইনডেক্সে এক্কেবারে ওপরে আছে। তাই শাড়ি, শার্ট, প্যান্ট, কুর্তি, টপ, যা-ই হোক না কেন আপনার পছন্দের পোশাক, তার মেটেরিয়াল কিন্তু হওয়া চাই খাঁটি হস্ত তাঁতশিল্পজাত। সাধারণ সুতি, খাদি, লিনেন, মারসিডাইজড কটন, এই সব মেটেরিয়াল থেকে বেছে নিন আপনার পছন্দ।

আরও পড়ুন: পুজোয় জেল্লাদার ত্বক চান! এখন থেকেই প্রস্তুতি নিন

Advertisement

আরও পড়ুন: ছেলেদের ফ্যাশন মেয়েদের প্যাশন

দুর্গা, দেবী, পুজো— সব কিছুকে এক করলে একটা কথাই আসে, ‘শাড়ি’। কিন্তু একঘেয়ে শাড়ি, সাদা লাল পাড় শাড়ি আর কত দিন?
শাড়িতেও স্বাদবদল করে দিচ্ছেন অনুশ্রী। খাদির ওপর আজরাক প্রিন্টের ব্লকে ঘনীভূত হয়েছে রহস্য, যেন জুড়িতে উপচে পড়া অঞ্জলির ফুল বেলপাতা। নাহ্, ব্লাউজ নয়, জিনসের ওপর পরা কন্ট্রাস্ট টপ পরতে বলছেন তিনি। হয়তো ডিপ গলা বা পিঠ খোলা...ব্যস, তাতেই চমক। হায়দরাবাদের ইক্কত বা গুজরাতের কাথিয়াওয়ারের জমকালো শাড়ির সঙ্গেও শার্ট বা টপ পরে ঐতিহ্যের পথে চলতে পারেন মুড অনুযায়ী।

শাড়ির দিকে যেতেই চান না এমন নারীও অজস্র। তাঁরা কী করবেন তবে? তাদের জন্য আগের বারের ম্যাক্সি ড্রেস, গাউন কেটে ছোট হয়ে যাচ্ছে। ‘‘এ বার রোগা মোটা সবার জন্য মিডির চল,’’ বলছেন অনুশ্রী। তবে পা দুটো খুব সুন্দর দেখাতে লেগ পলিশিং মাস্ট। মিডির সেক্সি লুক-এ জমিয়ে দিন পুজো রাত।

আরও পড়ুন: চুল নিয়ে চুলচেরা সাজগোজ

পুরুষদের কোনও ভাবেই নিরাশ করতে চান না অনুশ্রী। হারেম প্যান্টের নানা রকম কাট। রকস্টার ইমেজে দেশজ লুক! শার্টে আর্দি রঙের খাদির ছোঁয়া ফর্মাল থেকে ক্যাজুয়াল, সব রকম চাহিদাই মেটাবে। আচকান স্টাইলের কুর্তার সঙ্গে লং জ্যাকেট বা শর্ট জ্যাকেট সঙ্গে ট্রাউজার, বদলে দিতে পারে আপনার পুরনো ইমেজ।

ছবি সৌজন্য: অনুশ্রী মলহোত্র।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.