Advertisement
Abasaner Singhasan

কে হবে ডলার ‘আবাসনের বিগ বস’ ২০২৩? চলছে জোর লড়াই

প্রতি বছরের মতো এই বছরও পুজোর মরশুমে শহরের এমনই সেরা ‘আবাসনের বিগ বস’দের সম্মান জানাবে আনন্দবাজার অনলাইন ও ডলার।

‘আবাসনের বিগ বস’ ২০২৩

‘আবাসনের বিগ বস’ ২০২৩

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৯ অক্টোবর ২০২৩ ০৯:০৯
Share: Save:

আবাসনে কোনও সমস্যা হয়েছে? পাম্প চলছে না? অমুক ব্লকের লিফ্ট খারাপ? বিদ্যুতে নিয় ঝঞ্ঝাট? অ্যাম্বুল্যান্স ডাকতে হবে? গাড়ি পার্কিং নিয়ে অসুবিধা? পার্ক পরিষ্কার করবে কে? পুজোর দায়িত্ব কার কাঁধে? — প্রত্যেক আবাসনেই এমন এক জন থাকেন, যাঁর কাছে থাকে খুঁটিনাটি এমনই সমস্ত সমস্যার সমাধান। অসুবিধায় পড়লে যাঁকে সব সময় পাশে পাওয়া যায়। আবাসনের প্রতিটি কর্মকাণ্ডে যিনি নির্দ্বিধায় সবার আগে এগিয়ে আসেন। প্রতি বছরের মতো এই বছরও পুজোর মরশুমে শহরের এমনই সেরা ‘আবাসনের বিগ বস’দের সম্মান জানাবে আনন্দবাজার অনলাইন ও ডলার।

এই নিয়ে দ্বিতীয় বর্ষে পদার্পণ করল ডলার আবাসনের বিগ বস। ২০২২ সালে প্রভূত সাড়া পাওয়ার পরে, ফের সেই উদ্যোগ নিয়ে হাজির আনন্দবাজার অনলাইন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে প্রতিযোগিতা। কলকাতার বিভিন্ন প্রান্ত থেকে ১৫০টিরও আবাসন এই বছর প্রতিযোগিতায় অংশ নিয়েছেন। সংশ্লিষ্ট ব্যক্তির কর্মকাণ্ডের ভিত্তিতে বেছে নেওয়া হবে সেরা ২০ জন ‘আবাসনের বিগ বস’দের। এই ২০ জনের ছবি, কাজের বিবরণ-সহ আপলোড করা হবে আনন্দবাজার অনলাইনের ফেসবুক পাতায়। তার পরেই শুরু আসল লড়াই। ২০ অক্টোবর পর্যন্ত চলবে ভোটপর্ব। ছবিতে প্রাপ্ত লাইক ও শেয়ারের ভিত্তিতে় বেছে নেওয়া হবে এই সেরা ৩ বিগ বসদের।

শহরের সেরা ৩ মনোনীত প্রার্থী ও তাঁদের আবাসনের জন্য থাকছে নগদ পুরস্কার। প্রথম পুরস্কার ৪০,০০০ টাকা। দ্বিতীয় পুরস্কার ৩৫,০০০ টাকা এবং তৃতীয় পুরস্কার ২৫,০০০ টাকা। মোট পুরস্কারমূল্যের ৭৫ শতাংশ অর্থ পাবে সংশ্লিষ্ট আবাসনের পুজো কমিটি এবং ২৫ শতাংশ পাবেন বিজেতা নিজে।

শুরু হতে চলেছে ভোটিং পর্ব। পছন্দের আবাসনের বিগ বসদের ভোট দিতে চোখ রাখুন আনন্দবাজার অনলাইনের ফেসবুক পেজ়ে।

এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

dollar Society Housing
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE