Advertisement
kissable lips for pujo 2023

চুমুতে চমক বাড়াতে কী করবেন? লিপস্টিকের রকমফেরেই মাত হবেন প্রেমিক

কারও চোখে স্মোকি আইশ্যাডোর জাদু। কারও বা ঠোঁটের বাঁকে আবেদনময় নানা রঙের খেলা। তাঁদের পিছনেই পাগল তামাম নেট দুনিয়া।

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৮:২৮
Share: Save:

কাইলি জেনার থেকে কিয়ারা আডবানী- সমাজমাধ্যম ঘাঁটলেই রয়েছে একের পর এক তারকার মোহময়ী ছবি। কারও চোখে স্মোকি আইশ্যাডোর জাদু, কারও আবার ঠোঁটের বাঁকে আবেদনময় নানা রঙের খেলা। তাঁদের পিছনেই পাগল তামাম নেট দুনিয়া। এমন কোন লিপস্টিকের রঙে আপনার প্রেমিকও হবেন মাতোয়ারা, চুম্বনে বাড়বে আগ্রহ? রইল টিপস।

• ঠোঁটের যত্ন নিন-

লিপস্টিক লাগানোর আগে ঠোঁটের যত্ন নেওয়া ভীষণ জরুরি। ফাটা বা শুকনো খরখরে ঠোঁট কখনওই চুম্বনের জন্য আকর্ষণীয় নয়। ঠোঁট ভিজিয়ে নিয়ে, হাল্কা হাতে ঘষে ঘষে শুকনো চামড়া তুলে দিতে হবে। তার পরে লিপ মাস্ক লাগিয়ে নিন। রাতভর লিপ মাস্ক রাখলে ঠোঁট ভাল থাকবে। মাঝে মাঝেই লিপ বাম লাগান, যাতে ঠোঁট ফাটতে না পারে।

• ঠোঁটকে রাখুন নরম ও তুলতুলে-

চুম্বনের জন্য খুব আবেদনময় হল নরম তুলতুলে ঠোঁট। তার জন্য প্রয়োজন সারা দিন লিপবাম বা পেট্রোলিয়াম জেলি লাগিয়ে রাখা। এতে আপনার ঠোঁটও হবে বলি তারকাদের মতো কোমল ও গোলাপি।

• লাল লিপস্টিকের মায়ায়-

বলা হয়, লাল হল প্রেমের রঙ। লাল রঙের মতো আবেদন কোথায়ই বা মেলে! তাই লাল রঙের লিপস্টিকের কোনও বিকল্প নেই। নিজের ঠোঁটজোড়াকে প্রেমিকের কাছে আরও আবেদনময় ও আকর্ষণীয় করে তুলতে যে কোনও লাল লিপস্টিক ব্যবহার করতে পারেন। যদি আপনার ঠোঁট শুকিয়ে যাওয়ার ধাত থাকে, তা হলে ক্রিমজাতীয় লিপস্টিক ব্যবহার করুন। আর যদি আপনার পছন্দের হয় ম্যাট ফিনিশের লিপস্টিক, তা হলে আস্থা রাখুন তরল লিপস্টিকে।

• চকচকে ঠোঁট না ম্যাট- আবেদনে কোনটা?

সারা দিনের জন্য বেরোনো বা কাজে যাওয়ার পরিকল্পনা থাকলে ম্যাট লিপস্টিকই ভাল। আর যদি আপনার পরিকল্পনা থাকে শুধুই প্রেমিকের সঙ্গে ঘোরাঘুরির, তার জন্য জনপ্রিয় হল গ্লসি ঠোঁট। চকচকে ঠোঁটের উষ্ণ আবেদনে প্রেমিককে মোহিত করুন।

• ঠোঁটকে চওড়া ও ভরাট দেখান-

নানা সমীক্ষায় বলে, পুরুষদের কাছে প্রিয়াঙ্কা চোপড়া বা কাইলি জেনারের মতো ভরাট চওড়া ঠোঁট বিশেষ ভাবে আকর্ষণীয়। তাই আপনার ঠোঁট যদি পাতলা হয়, তা হলে প্রেমিককে মাতোয়ারা করে তুলতে ঠোঁটের উপরের ভাগ ও নীচের ঠোঁটের ঠিক নীচের ভাগ গাঢ় বাদামি লিপ লাইনার দিয়ে এঁকে নিন। তার পরে লাল বা গ্লসি ন্যুড লিপস্টিক লাগিয়ে নিন। এতে ঠোঁট অনেক বেশি ভরাট ও বলি তারকার মতো আবেদনময় লাগবে দেখতে।

ঠোঁটে ঠোঁটে ব্যারিকেড-এর পরে আর রোখে কে!

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Kissing Tips
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE