Advertisement
Durga Puja 2022

'সেরা পাড়ার পুজো' কোনটি? শুরু হচ্ছে খোঁজ!

সেই সব শিল্প, সংস্কৃতি, পাড়ার মানুষদের যৌথ উদ্যোগকে কুর্নিশ জানাতেই Rupa এনেছে'সেরা পাড়ার পুজো'।

এবিপি ডিজিটাল ব্র্যান্ড স্টুডিয়ো
শেষ আপডেট: ২৩ সেপ্টেম্বর ২০২২ ১৯:৫৩
Share: Save:

পুজোর দিনগুলিতে বদলে যায় শহরের চালচিত্র। চেনা ব্যস্ত শহরটা তখন যেন সেজে ওঠে মায়ের আগমনীর সুরে। পাড়ায় পাড়ায় চলে পুজোর তোড়জোর। প্যান্ডেল, মন্ডপ, ঠাকুরদালান সেজে ওঠে ফুলে, আলোয়। শিউলির গন্ধ, কাশের বন, ঢাকের বাদ্যির রেশ যেন মন ভরিয়ে দেয়। মায়ের আগমনে সেজে ওঠে গোটা প্রকৃতিই।

এই উৎসবে কোন বিভেদ থাকে না। এই চারদিন যেন শুধুই নতুন জামা, পুজোর ভোগ, ধুনুচি নাচ, খাওয়াদাওয়া, আড্ডা আর প্যান্ডেলে প্যান্ডেলে ঠাকুর দেখার দিন। শহর জুড়ে কত যে নামী অনামী শিল্পীরা থাকেন তা বোঝা যায় এই পুজোর সময়েই। বড় বাজেটের থিম পুজো সরিয়ে রেখে শুধু পাড়ার পুজোর কথা ভাবলেও অবাক হতে হয় শিল্প, ভাবনা ও সৃষ্টি দেখে। সেই সব শিল্প, সংস্কৃতি, পাড়ার মানুষদের যৌথ উদ্যোগকে কুর্নিশ জানাতেই Rupa এনেছে'সেরা পাড়ার পুজো'।

বিগত বছরের মত এই বছরও সংস্থা 'রূপা' আয়োজন করছে একটি আনন্দময় উদ্যোগ যার নাম ‘Rupa Shera Parar Puja'। পাড়ার বারোয়ারি পুজো মানেই একটা যৌথ প্রচেষ্টা। সেই প্রচেষ্টার মধ্যে লুকিয়ে 'বারোয়ারি' শব্দটির স্বার্থকতা। কিন্তু কেমন হবে যদি মিলেমিশে কাজ প্রতিষ্ঠা পায়, সম্মানিত হয়? সেই ইচ্ছে পূরণ করতেই রূপা আয়োজন করছে বিশেষ এই উদ্যোগটি। তা হলে আর দেরী কীসের? আজই পূরণ করুন গুগল ফর্ম আর নথিভুক্ত করুন নিজের পাড়ার নাম।

Google form link

bit.ly/3Bkh0dg

সংস্থার ওয়েবসাইটে গিয়ে বিশদে জেনে নিন নিজের পাড়ার নাম নথিভুক্ত করার আগে। হতে পারে এই শারদীয়াতে আপনার পাড়াই হল সেরা!

বিশদে জানতে ফলো ইন করুন

ফেসবুক https://www.facebook.com/rupaknitwear

ইনস্টাগ্রাম https://www.instagram.com/rupaknitwearofficial/

ওয়েবসাইট - https://pujo2022.rupa.co.in/

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Durga Puja 2022 ananda utsav 2022
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE