Advertisement
ananda utsav 2022

২০০০ টাকার কমে স্মার্ট ওয়াচ! পুজোয় কিনবেন নাকি?

বাজারে ২০০০ টাকার কমেও এ বার পাওয়া যাবে স্মার্ট ওয়াচ। সঙ্গে আকর্ষণীয় ফিচার।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ২১:২২
Share: Save:

সময়,দিনক্ষণ,ওজন,হার্ট রেট,ফোন থেকে মেসেজ সব কিছুই হাতের মুঠোয়। ফ্যাশন ট্রেন্ডের তালিকায় একেবারে শুরুর দিকেই স্মার্ট ওয়াচ। সাধারণ হাতঘড়ি এখন অতীত। নতুন প্রজন্ম মেতেছে স্মার্ট ওয়াচে।

দামের নিরিখে মধ্যবিত্তের কাছে অনেক সময়েই নাগালের বাইরে স্মার্ট ওয়াচ। এ দিকে পুজোর ফ্যাশনেও চাই এই ঘড়ি। চিন্তা নেই, বাজারে ২০০০ টাকার কমেও এ বার পাওয়া যাবে স্মার্ট ওয়াচ। সঙ্গে আকর্ষণীয় ফিচার।

নয়েজ কালারফিট ক্যালিবার গো স্পেসিফিকেশনঃ ১.৬৯ ইঞ্চি টিএফটিএলসিডি টাচ স্ক্রিন ডিসপ্লে রয়ছে।২৪০X২৮০ পিক্সেলের স্ক্রিন থাকছে। জল নিরোধকও বটে। বাজার মূল্য প্রায় ৩,৯৯৯ টাকা কিন্তু ৩ সেপ্টেম্বরের পর থেকে প্রায় ১,৪৯৯ টাকায় পাওয়া যেতে পারে এই ঘড়ি।

বোট ওয়েভ লাইটঃ ১০০টিরও বেশি স্মার্ট ওয়াচ নিয়ে ভারতে বোট ওয়েভ লাইট স্মার্ট ওয়াচ লঞ্চ করেছে বোট কোম্পানি। ১.৬৯ ইঞ্চি ডিসপ্লে। এসপিও২ ট্র্যাক করা যাবে। এ ছাড়াও হার্ট রেট মনিটরিং এবং প্যাটার্ন ট্র্যাক করা যাবে। দাম প্রায় ১৯৯৯ টাকা।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বোল্ট ড্রিফটঃ দেখতে আকর্ষণীয়। দামও সাধ্যের মধ্যে। বোল্ট ড্রিফট-এ ১.৬৯ ইঞ্চির ডিসপ্লে রয়ছে।সঙ্গে রয়েছে টিএফটি ডিসপ্লে। ৬০ রকম স্পোর্টস মোডের ফিচার মিলবে। মূল্য প্রায় ১৪৯৯ টাকা।

নয়েজ কালারফিট পালস গ্র্যান্ড-১.৬৯ ইঞ্চি স্ক্রিন সাইজ। সাত দিনের ব্যাটারি ব্যাক-আপ মিলবে। স্লিপ মনিটর করা যায় এই স্মার্ট ওয়াচে। ১৭৯৯ থেকে ১৯৯৯ টাকায় ভারতের বাজারে পাওয়া যাচ্ছে নয়েজ কালারফিট পালস গ্র্যান্ড। অনলাইনেও কিনতে পারেন এই স্মার্ট ওয়াচ।

ফায়ার বোল্ট নিনজা ৩ - ১.৬৯ ইঞ্চি ডিসপ্লে। ই-কমার্স বাজারে ১৫৯৯ টাকায় মিলছে এই স্মার্ট ওয়াচ। আকর্ষণীয় বিভিন্ন ফিচারও রয়েছে।

গ্যাজেটের দাম প্রায়ই ওঠানামা করে। আজ যে স্মার্ট ওয়াচ বিশেষ অফারে বিপুল ছাড় দিচ্ছে, ক’দিন বাদে তার দাম বেশি হয়ে যেতে পারে। অনেক সময় উল্টোটাও ঘটতে পারে।

তবে ই-কমার্স বাজারে প্রায় সারা বছরই বিশেষ ছাড়ে মেলে

স্মার্ট ওয়াচ।তাই পুজোর আগে বরং দাম ও ফিচারের খুঁটিনাটি দেখে কিনেই ফেলতে পারেন আপনার পছন্দের স্মার্ট ওয়াচটি।

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE