Advertisement
Washing Machines

পুজোর আগে ওয়াশিং মেশিন কিনছেন? বাজেটের মধ্যে রইল সেরা পাঁচ ওয়াশিং মেশিনের খোঁজ

উচ্চ গুণমান সম্পন্ন এই ওয়াশিং মেশিনে রয়েছে ম্যাজিক ফিল্টার যা দ্রুত আপনার জামাকাপড়কে করে তোলে ঝকঝকে।

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৪ অক্টোবর ২০২৩ ১৬:০২
Share: Save:

সামনে পুজো আসছে। আর আপনি কি ভাবছেন এবার একটা ওয়াশিং মেশিন হলে খুব ভাল হয়? অথবা বাড়ির ওয়াশিং মেশিনটা অনেক দিন হল কিনেছেন। তাই এবার পাল্টাবেন ভাবছেন? আজকাল কিন্তু আবার টপ লোডিং ওয়াশিং মেশিনের খুব চাহিদা। এই প্রতিবেদনে আপনাদের জন্য রইল পাচটি বাছাই করা টপ লোডিং ওয়াশিং মেশিনের হদিশ।

হায়ার এইচ ডব্লু এম ৭০ এই ৭ কেজি টপ লোডিং ওয়াশিং মেশিন

দাম – ১৪৪৯০ টাকা

হায়ার কোম্পানির এই ওয়াশিং মেশিনের ক্ষমতা ৭ কেজি। এই মেশিনের সবচেয়ে আকর্ষণীয় এইট ওয়াশ প্রগ্রামিং এর সুবিধা। উচ্চ গুণমান সম্পন্ন এই ওয়াশিং মেশিনে রয়েছে ম্যাজিক ফিল্টার যা নিমেষেই আপনার জামাকাপড়কে করে তোলে ঝকঝকে।

প্যানাসনিক ৫ স্টার ৬.৫ কেজি ফুললি অটোমেটিক টপ লোডিং ওয়াশিং মেশিন

দাম – ১৩৫০০ টাকা

সম্পূর্ণ রূপে স্বয়ংক্রিয় এই ওয়াশিং মেশিনে রয়েছে অ্যাকোয়াবেট ওয়াশিং টেকনোলজি। এ ছাড়াও রয়েছে ওয়ান টাচ স্মার্ট ওয়াশ টেকনোলজি যা আপনার কাজকে করে তোলে আরও সহজ। এই মেশিন স্টিলের তৈরি হওয়ায় এটি অনান্য মেশিনের থেকে বেশি টেকসই।

ক্যান্ডি ৫ স্টার ৬.৫ কেজি ফুললি অটোমেটিক টপ লোডিং ওয়াশিং মেশিন

দাম – ১২৭৫০ টাকা

তুলনামূলক ভাবে নতুন ব্র্যান্ড ক্যান্ডির এই ওয়াশিং মেশিন ইতিমধ্যেই বেশ সারা ফেলে দিয়েছে। সম্পূর্ণ স্বয়ংক্রিয় এই মেশিনে রয়েছে আটটী আলাদা আলাদা ওয়াশিং মোড। যা আপনার কাপরজামাকে আরও ভাল রাখে।

এল জি নাইন কেজি ফাইভ স্টার ফুললি অটোমেটিক টপ লোডিং ওয়াশিং মেশিন

দাম – ২৬০০০ টাকা

ইলেকট্রনিক্স জিনিসের কথা উঠলেই এল জির কথা উঠবেই। এল জি সংস্থার এই ওয়াশিং মেশিনটিতে রয়েছে স্মার্ট ইনভার্টার টেকনোলজি। যা আপনার অর্থ সঞ্চয়ে সাহায্য করবে।

ওয়ারল্পুল ৬.৫ কেজি টপ লোডিং ওয়াশিং মেশিন

দাম – ১৮৫০০ টাকা

কম খরচে ভাল জিনিস চাইলে কিনতে পারেন ওয়ার্লপুল সংস্থার এই ওয়াশিং মেশিনটি। এই মেশিনের উল্লেখ্যযোগ্য বৈশিষ্ট্য হল এটি খুব তাড়াতাড়ি আপনার জামাকাপড় কেচে এবং শুকিয়ে দেয়।

এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE