Advertisement
Wireless headphone

স্টাইলিশ অথচ দামেও কম! যে ব্লুটুথ হেডফোনগুলি হতে পারে আপনার রোজকার সঙ্গী

সোনি কোম্পানির এই ইয়ারফোনটিতে রয়েছে শক্তিশালী আধুনিক ব্যাটারি যা একবার চার্জ দিলেই চলে ১২ ঘণ্টা সময় পর্যন্ত।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ০৫:৩৬
Share: Save:

বর্তমান প্রজন্মের কাছে হেডফোন যেন রোজকার জীবনের অঙ্গ হয়ে উঠেছে। অনলাইনে ক্লাস করাই হোক বা ওয়ার্ক ফ্রম হোম, ট্রেনের ভিড়ে কথা বলা হোক বা দূরযাত্রায় গান শোনা, — প্রযুক্তি নির্ভর এই দুনিয়ায়, হেডফোন যেন সুপারহিরো। সময়ের সঙ্গে সঙ্গে বদল এসেছে হেডফোনেও। দৈনন্দিন সঙ্গী হিসেবে মানুষ বেছে নিচ্ছে ব্লু-টুথ হেডফোন। এই প্রতিবেদনে আপনাদের জন্য রইল কম দামে কিছু ভাল ব্লু-টুথ হেডফোনের হদিশ।

Advertisement

জেবিএল টিউন ১৬০ বি টি

দাম: ১৯৯৯ টাকা

জেবিএল -এর এই ইয়ার ফোনটিতে রয়েছে ম্যাগনেটিক ওয়্যার ও শক্তিশালী ব্যাটারি যুক্ত ব্লুটুথ কানেকশন। এই ইয়ারফোনটির দু’টি রং রয়েছে সাদা এবং কালো।

Advertisement

এমআই স্পোর্টস ব্লুটুথ ইয়ারফোন

দাম: ১২৯৯ টাকা

এই ইয়ারফোনে রয়েছে ৪.১ ব্লুটুথ কানেকটিভিটি, যার রেঞ্জ ১০ মিটার পর্যন্ত। এতে রয়েছে অত্যাধুনিক শক্তিশালী ব্যাটারি যা মাত্র একবার চার্জ দিলেই চলে প্রায় ৯ ঘণ্টা পর্যন্ত। দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির সঙ্গে সেলফ এডজাস্টেবল ইয়ার প্লাগ সম্পন্ন এই ইয়ারফোন পুজোয় বাড়িয়ে তুলবে আপনার স্টাইল স্টেটমেন্ট।

এমআই সুপারবেস ওয়্যারলেস হেডফোন

দাম: ১৭৯৯ টাকা

দুর্দান্ত সাউন্ড কোয়ালিটি, এবং অসাধারন বেস —এর সঙ্গে এই ব্লুটুথ হেডফোন আপনার জন্য হতে পারে পুজোর সেরা উপহার। একবার চার্জ দিলেই এই হেডফোন প্রায় ২০ ঘণ্টা পর্যন্ত চলতে পারে ।

ওয়ান প্লাস বুলেটস ওয়্যারলেস জেড

দাম: ১৯৯৯ টাকা

যাঁরা কম দামে বিভিন্ন বৈশিষ্ট্য পছন্দ করেন, তাঁদের জন্য এই ইয়ারফোনটি উপযুক্ত। এই ইয়ারফোনটি মাত্র ১০ মিনিট চার্জ দিলেই প্রায় ১০ ঘণ্টা পর্যন্ত চলে। এছাড়াও এই ইয়ারফোনটিতে রয়েছে ব়্যাপ চার্জ টেকনোলজি।

সোনি ডবলুআই – সি ২০০

দাম: ২৯৯০ টাকা

সোনি কোম্পানির এই ইয়ারফোনটিতে রয়েছে শক্তিশালী আধুনিক ব্যাটারি যা একবার চার্জ দিলেই চলে ১২ ঘণ্টা সময় পর্যন্ত। এছাড়াও এতে রয়েছে দ্রুত চার্জিং, ম্যাগনেটিক বাড —এর মতো বৈশিষ্ট্য। দুর্দান্ত সাউন্ড কোয়ালিটির সঙ্গে কম দামে স্টাইলিশ লুকে এই হেডফোন বাজিমাত করতে পারে এবারের পুজোতে।

এই পুজোতে আপনিও আপনার সাধ্য মতো কিনে নিতে পারেন একটি ব্লুটুথ হেডফোন। তবে মনে রাখবেন বেশিক্ষণ হেডফোন ব্যবহার করলে কিন্তু আপনার শ্রবণ শক্তির ক্ষতি হতে পারে।

এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.