Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

০৮ ডিসেম্বর ২০২১ ই-পেপার

ফের ‘অল ইন ওয়ান’ ধামাকা অফার জিয়ো-র! তবে এ সুবিধা পাবেন কেবল তাদের ফোন গ্রাহকরাই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা ২৫ অক্টোবর ২০১৯ ২০:০২

জিয়ো সিম ব্যবহারকারীদের জন্য ইতিমধ্যেই তারা নিয়ে এসেছে ‘অল ইন ওয়ান প্ল্যান’। এই প্ল্যান যথেষ্ট সাড়া ফেলেছে ভারতীয় বাজারে। এ বার জিয়ো ওই একই প্ল্যান নিয়ে এল তাদের স্মার্টফোন ব্যবহারকারীদের কথা ভেবে। এই প্ল্যানের নাম ‘জিয়ো ফোন অল ইন ওয়ান প্ল্যান’। জিয়ো যবে থেকে বাজারে এসেছে তবে থেকেই গ্রাহক টানতে তারা লঞ্চ করে চলেছে একের পর এক আকর্ষণীয় সব প্ল্যান! ফলস্বরূপ তাদের গ্রাহক সংখ্যা দিন দিন বেড়েই চলেছে। নতুন এই প্ল্যানটিও ব্যতিক্রম হবে না, এমনটাই আশা করছে জিয়ো।

ইতিমধ্যেই বাজারে এসে গিয়েছে ‘জিয়ো ফোন’ এবং ‘জিয়ো ফোন ২’। এই নতুন প্ল্যানের সুবিধা ভোগ করতে পারবেন কেবল ওই দুই ফোনের গ্রাহকরাই। মাত্র ৭৫ টাকা থেকে শুরু জিয়ো-র এই নতুন প্ল্যান। মধ্যবিত্তের সাধ্যের নাগালেই থাকবে এই প্ল্যান। এই প্ল্যানে গ্রাহক পাবেন বিনামূল্যে ভয়েস কলের সুবিধা। সঙ্গে পাবেন ফ্রি ডেটাও। জিয়ো ফোন থেকে সব নেটওয়ার্কে এখন আর বিনামূল্যে ফোন করা যায় না। সে ক্ষেত্রে এই প্ল্যান হবে গ্রাহকদের জন্য বেশ লাভজনক।

আরও পড়ুন: পাওয়ার ব্যাঙ্ক কেনার সময় মাথায় রাখুন এ সব বিষয়

Advertisement

৭৫ টাকার জিয়ো অল ইন ওয়ান প্ল্যান: এই প্ল্যানে গ্রাহকরা জিয়ো থেকে অন্য যে কোনও জিয়ো নম্বরে বিনামূল্যে ফোন করতে পারবেন। তা ছাড়া অন্য নেটওয়ার্কেও ৫০০ মিনিট বিনামূল্যে কল করতে পারবেন। এ ছাড়াও পাবেন প্রতি মাসে ৩ জিবি ফ্রি ডেটাও।

১২৫ টাকার জিয়ো অল ইন ওয়ান প্ল্যান: ৭৫ টাকার প্ল্যানের সমস্ত সুবিধাই পাবেন এই প্ল্যানেও। সঙ্গে বাড়তি পাওনা মাসে ১৪ জিবি ফ্রি ডেটা।

আরও পড়ুন: এক মাসের মধ্যেই ভারতে আসতে চলেছে রিয়েলমি এক্স-টু

১৫৫ টাকার জিয়ো অল ইন ওয়ান প্ল্যান: ১১২ টাকার প্ল্যানের সমস্ত সুবিধাই পাবেন এই প্যাকেও। তবে এই প্ল্যানে ১৪ জিবির বদলে পাবেন ২৮ জিবি ডেটা।

১৮৫ টাকার জিয়ো অল ইন ওয়ান প্ল্যান: বাকি অফারগুলোর সঙ্গে এই প্যাকে পাবেন মোট ৫৬ জিবি ফ্রি ডেটা।

আরও পড়ুন

Advertisement