Advertisement
Durga Puja 2022

কম দামে দারুণ ফিচার! এ বার পুজোয় নজর কাড়বে নয়েজ কালারফিট আলট্রা টু বাজ

মেটালিক ফিনিশের এই স্মার্ট ঘড়িতে বেশ কিছু সুবিধা রয়েছে যে কারণে নতুন প্রজন্ম এই ঘড়ির দিকে বেশ ঝুঁকছে।

নয়েজ কালারফিট আলট্রা বাজ ২

নয়েজ কালারফিট আলট্রা বাজ ২

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ০১ সেপ্টেম্বর ২০২২ ০৭:৫৬
Share: Save:

আধুনিক প্রজন্মের কাছে স্মার্টওয়াচ যেন নিত্য সঙ্গী। ফর্মাল হোক বা ওয়েস্টার্ন, ফিউশন হোক বা এথনিক — যে কোনও পোশাকের সঙ্গেই দিব্যি মানিয়ে যায় স্মার্ট ওয়াচ। প্রযুক্তি এবং সৌন্দর্য্যের এমন এক অনবদ্য মেলবন্ধন যা এক লহমায় বদলে দেয় হাতের চেহারা। কিন্তু স্মার্টওয়াচ মানেই কি পকেটে টান? কাড়ি কাড়ি টাকা খরচ?

একদমই নয়! পুজোর আগে স্মার্টওয়াচের বাজারে নতুন খবর। ভারতে লঞ্চ হল নয়েজ কালারফিট আলট্রা টু বাজ। দাম ৩,৯৯৯ টাকা। চলুন, বিস্তারিত জেনে নেওয়া যাক এই গ্যাজেট সম্পর্কে।

১.৭৮ ইঞ্চির অ্যামোলেড স্ক্রিন যুক্ত এই স্মার্টওয়াচে রয়েছে অলয়েজ অন ডিসপ্লে ফিচার; রয়েছে একশ’র বেশি স্পোর্টস মোড এবং ওয়াচ ফেস—এর সুবিধা। শুধু তাই নয়, ব্লুটুথ কলিং সাপোর্টও রয়েছে এই ডিভাইসটিতে। এছাড়াও বেশ কিছু হেলথ ও ফিটনেস ফিচার এই স্মার্টওয়াচটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। হার্ট রেট সেনসর, এসপিওটু সেনসর সহ আরও অন্যান্য হেলথ ট্র্যাকার রয়েছে এই স্মার্টওয়াচে। স্পোর্টস মোডের ক্ষেত্রে রানিং এবং সাইক্লিংয়ের সুবিধাও রয়েছে।

এই স্মার্টওয়াচটির ব্যাটারিও বেশ শক্তিশালী। একবার চার্জ করলে প্রায় ৭ দিন পর্যন্ত ব্যাটারি চালু থাকতে পারে। যদিও এই বিষয়টি অবশ্যই ব্যবহার সাপেক্ষ। যেমন, ব্লুটুথ কলিং ফিচার চালু থাকলে প্রতি চার্জে ব্যাটারির মেয়াদ একদিন।

মেটালিক ফিনিশের এই ওয়াচে আরও বেশ কিছু সুবিধা রয়েছে যে কারণে নতুন প্রজন্ম এই ওয়াচের দিকে বেশ ঝুঁকছে। দ্রুত কানেক্টিভিটি, কুইক পাওয়ার চার্জ, লো পাওয়ার কনজাম্পশনের সঙ্গে এই স্মার্টওয়াচে রয়েছে ব্লুটুথ ভি ৫.৩ কানেক্টিভিটি।

অফিশিয়াল ওয়েবসাইটে এর মূল্য রয়েছে ৩,৯৯৯ টাকা। মোট চারটি রঙে উপলব্ধ এই ওয়াচ - শ্যাম্পেন গ্রে, জেট ব্ল্যাক, ভিনটেজ ব্রাউন, অলিভ গ্রিন।

এই প্রতিবেদনটি ‘আনন্দ উৎসব’ ফিচারের একটি অংশ

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE