Advertisement
iphone 15

বাজারে এল আইফোন ১৫ সিরিজ! কী ভাবে পাবেন ৬০০০ টাকা ছাড়? জেনে নিন

কত দাম নতুন আইফোন ১৫, কেমন নয়া লুক, কবে থেকেই বুক করতে পারবেন এই ফোন? ছাড় পাবেন কী ভাবে?

আনন্দ উৎসব ডেস্ক
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২৩ ২১:০৯
Share: Save:

পুজোর আগেই সুখবর অ্যাপেলপ্রেমীদের জন্য। বাজারে আসতে চলেছে অ্যাপেলের নতুন আইফোন ১৫ সিরিজ। শুধু তাই নয় শুরু হতে চলেছে আগাম বুকিং-এর সুবিধাও। কত দাম নতুন আইফোন ১৫, কেমন নয়া লুক, কবে থেকেই বুক করতে পারবেন এই ফোন? রইল এই প্রতিবেদনে।

পুজোর আগেই বাজারে আসতে চলেছে আইফোন ১৫, আইফোন প্লাস, আইফোন ১৫ প্রো, আইফোন ১৫ প্রো ম্যাক্স। অ্যাপেল সংস্থা সামনে এনেছে তাদের নতুন মোবাইলগুলির লুকও। আনুষ্ঠানিক ভাবে ২২ সেপ্টেম্বর থেকে বাজারে পাওয়া যাবে এই ফোন। তবে অগিম বুকিং কিন্তু শুরু হয়ে গিয়েছে গত ১৫ সেপ্টেম্বর থেকেই।

দাম কত

আইফোন ১৫

আইফোন ১৫ বাজারে আসতে চলেছে মোট তিনটি বৈচিত্রে। ১২৮ জিবি ২৫৬ জিবি এবং ৫১২জিবি ফোনগুলির দাম যথা ক্রমে ৭৯,৯০০টাকা, ৮৯,৯০০টাকা এবং ১,০৯,৯০০টাকা।

আইফোন ১৫ প্লাস

আইফোন ১৫ প্লাস মোবাইলেরও ১২৮ জিবি ২৫৬ জিবি এবং ৫১২ জিবি এই তিনটি বৈচিত্র রয়েছে। এদের দাম হল যথা ক্রমে ৮৯,৯০০ টাকা, ৯৯,৯০০টাকা এবং ১,০৯,৯০০টাকা।

আইফোন ১৫ প্রো

আইফোন ১৫ এবং আইফোন ১৫ প্লাস-এর তিনটি করে বৈচিত্র থাকলেও আইফোন ১৫ প্রো এবং প্রো ম্যাক্স এর রয়েছে চারটি বৈচিত্র। ১২৮ জিবি, ২৫৬ জিবি, ৫১২ জিবি এবং ১টিবি। যাদের দাম ১,৩৪,৯০০ টাকা, ১,৪৪,৯০০টাকা, ১,৬৪,৯০০টাকা এবং ১,৯৪,৯০০টাকা।

আইফোন ১৫ প্রো ম্যাক্স

আইফোন ১৫ প্রো ম্যাক্স এর চারটি বৈচিত্রের দাম যথাক্রমে ১২৮জিবি- ১,৪৯,৯০০টাকা, ২৫৬জিবি- ১, ৫৯, ৯০০টাকা, ৫১২জিবি- ১,৭৯,৯০০টাকা এবং ১টিবি- ১,৯৯,৯০০টাকা।

তবে দাম দেখে নিরাশ হবেন না। অ্যাপেল সংস্থা তাদের নিজস্ব ওয়েবসাইটে একটি বেসরকারি ব্যাঙ্কের নাম উল্লেখ করে জানিয়েছে, ওই ব্যাঙ্কের কার্ড থাকলে ৬০০০ টাকা ছাড় পাওয়া যাবে। তা হলে পুজোর আগে একটা আইফোন ১৫ কিনবেন নাকি?

এই প্রতিবেদনটি 'আনন্দ উৎসব' ফিচারের একটি অংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

I Phone Apple
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE