Advertisement
০৭ মে ২০২৪
Airport Authority of India

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়াতে একাধিক পদে নিয়োগ! কোন কোন পদে নিয়োগ, জেনে নিন

এই পদগুলির জন্য অনলাইন মাধ্যমে আবেদন প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে।

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগ।

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়ায় নিয়োগ। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২২ ২১:১৯
Share: Save:

এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া (এএআই) বিভিন্ন পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। এই পদগুলির জন্য অনলাইন মাধ্যমে আবেদন প্রক্রিয়াও শুরু হয়ে গিয়েছে। আগ্রহী প্রার্থীরা অনলাইনে এয়ারপোর্ট অথরিটি অফ ইন্ডিয়া-র সরকারি ওয়েবসাইট-aai.aero-এ গিয়ে শূন্যপদগুলিতে আবেদন জানাতে পারবেন।

এই নিয়োগ প্রক্রিয়ার ব্যাপারে এ বার সংক্ষিপ্ত ভাবে কিছু তথ্য জেনে নেওয়া যাক।

পদ: জুনিয়র এগজিকিউটিভ (সিভিল ইঞ্জিনিয়ারিং), জুনিয়র এগজিকিউটিভ (ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং), জুনিয়র এগজিকিউটিভ (ইলেকট্রনিক্স) এবং জুনিয়র এগজিকিউটিভ (আর্কিটেকচার)।

শূন্য আসনের সংখ্যা: জুনিয়র এগজিকিউটিভ (সিভিল ইঞ্জিনিয়ারিং) পদে ৬২ জন, জুনিয়র এগজিকিউটিভ (ইলেকট্রিক্যাল ইঞ্জিনিয়ারিং) পদে ৮৪ জন, জুনিয়র এগজিকিউটিভ (ইলেকট্রনিক্স) পদে ৪৪০ জন এবং জুনিয়র এগজিকিউটিভ (আর্কিটেকচার) পদে ১০ জন ছাড়াও পিডাব্লিউবিডি ক্যাটেগরিভুক্ত প্রার্থীদের এই পদগুলিতে কিছু আসনে নিযুক্ত করা হবে।

শিক্ষাগত যোগ্যতা: আবেদনকারীদের ভারত সরকারের অনুমোদিত কোনও স্বীকৃত বা ডিমড বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে স্নাতকে ৬০ শতাংশ নম্বর নিয়ে পাশ করতে হবে।

বয়ঃসীমা: এই পদে আবেদনের জন্য প্রার্থীদের সর্বোচ্চ বয়স ২৭ বছরের বেশি হওয়া চলবে না। তবে সংরক্ষিত প্রার্থীদের ক্ষেত্রে বয়সের কিছু ছাড় দেওয়া হয়।

বেতন কাঠামো: এই পদগুলিতে নিযুক্ত প্রার্থীদের ৪০,০০০ টাকা থেকে ১,৪০,০০০ টাকা বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া: এই পদের জন্য আবেদন প্রক্রিয়াটি অনলাইন মাধ্যমেই সম্পন্ন হবে। প্রার্থীরা এই পদগুলিতে ২২ ডিসেম্বর থেকে ২১ জানুয়ারি পর্যন্ত আবেদন জানাতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE