Advertisement
১৮ মে ২০২৪
IRCON International

ইরকন রিনিউয়েবল পাওয়ার লিমিটেডে চাকরির সুযোগ, ইন্টারভিউয়ের মাধ্যমে হবে নিয়োগ

দিল্লির কর্পোরেট অফিসে নিযুক্তদের পোস্টিং হবে। প্রার্থীদের কাজের অভিজ্ঞতা এবং শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক ভাবে বাছাই করা হবে। এর পর বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে।

চাকরির সুযোগ ইরকন রিনিউয়েবল পাওয়ার লিমিটেডে।

চাকরির সুযোগ ইরকন রিনিউয়েবল পাওয়ার লিমিটেডে। সংগৃহীত ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২৩ ১৭:২২
Share: Save:

ইরকন রিনিউয়েবল পাওয়ার লিমিটেড -এ কর্মী নিয়োগ করা হবে। সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার ওয়েবসাইটে। নিয়োগের আবেদন প্রক্রিয়াও শুরু করা হয়েছে কর্তৃপক্ষের তরফে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আবেদন জানানোর জন্য জেনে নিন নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্য।

ইরকন ইন্টারন্যাশনাল লিমিটেডের একটি সাবসিডিয়ারি এই সংস্থাটি। মোট ২টি শূন্যপদে ফিন্যান্সিয়াল অ্যাসিস্ট্যান্ট পদে নিয়োগ হবে। আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের বয়স হতে হবে ৩৫ বছরের মধ্যে। প্রাথমিক ভাবে ১ বছরের জন্য নিয়োগ করা হলেও কাজের উপর ভিত্তি করে চাকরির মেয়াদ বাড়তে পারে। মাসিক বেতন হবে ৩৬,০০০ টাকা। চাকরির মেয়াদ বাড়লে প্রতি বছর মাসিক বেতনের পরিমাণ আরও ২০০০ টাকা করে বাড়বে।

চাকরিপ্রার্থীদের চার্টার্ড অ্যাকাউন্ট্যান্সির ইন্টারমিডিয়েট পাশ বা আইসিএআই (সিএমএ) ইন্টারমিডিয়েট-এ পাশ হতে হবে। পাশাপাশি অ্যাকাউন্টিং, ট্যাক্সেশন, রিটার্ন ফাইল করা, অডিট করা, আর্থিক স্টেটমেন্ট তৈরি করার ৩ বছরের অভিজ্ঞতা থাকতে হবে। এ ছাড়া, স্যাপ ইআরপি-তে কর্পোরেট ফিন্যান্স, কর্পোরেট ট্যাক্সেশনের অভিজ্ঞতা থাকলে তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে। প্রয়োজন শারীরিক সুস্থতারও।

দিল্লির কর্পোরেট অফিসে নিযুক্তদের পোস্টিং হবে। প্রার্থীদের কাজের অভিজ্ঞতা এবং শিক্ষাগত যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক ভাবে বাছাই করা হবে। এর পর বাছাই প্রার্থীদের ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ হবে।

আবেদনের জন্য চাকরিপ্রার্থীদের নির্ধারিত ফরম্যাটে অফলাইনে আবেদন জানাতে হবে। আবেদনপত্রের সঙ্গে প্রয়োজনীয় নথির স্বপ্রত্যয়িত কপিও পাঠাতে হবে। যে ঠিকানায় সমস্ত নথি পাঠাতে হবে, তা হল-- মি. অভিষেক, জয়েন্ট জেনারেল ম্যানেজার/ ফিন্যান্স, ইরকন রিনিউয়েবল পাওয়ার লিমিটেড (আইআরপিএল), সি-৪, ডিস্ট্রিক্ট সেন্টার, সকেট, নয়া দিল্লি-১১০০১৭। আবেদনপত্র পাঠানোর শেষ দিন আগামী ১০ ফেব্রুয়ারি। ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখতে হবে সমস্ত প্রয়োজনীয় নথির আসল কপি। ইন্টারভিউয়ের দিনক্ষণ-সহ অন্যান্য তথ্যের জন্য কোম্পানির ওয়েবসাইট https://www.ircon.org/index.php?lang=en দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE