Advertisement
০২ মে ২০২৪
Kendriya Vidyalaya

কেন্দ্রীয় বিদ্যালয়ে চাকরির জন্য আবেদন করেছিলেন? প্রকাশিত হয়েছে নয়া বিজ্ঞপ্তি

আবেদনপত্রে কোনও ভুল থাকলে তা সংশোধন করার সুযোগ পাচ্ছেন। ৬ জানুয়ারি থেকে ৮ জানুয়ারি, ২০২৩-এর মধ্যে কেভিএস-এর ওয়েবসাইটে গিয়ে সংশোধন করতে পারবেন আবেদনপত্র।

কেন্দ্রীয় বিদ্যালয়।

কেন্দ্রীয় বিদ্যালয়। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৬ জানুয়ারি ২০২৩ ১৬:৪৪
Share: Save:

কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠনে (কেভিএস) চাকরির করার জন্য যে সমস্ত প্রার্থী আবেদন করেছিলেন, তাঁরা আবেদনপত্রে কোনও ভুল থাকলে তা সংশোধন করার সুযোগ পাচ্ছেন। ৬ জানুয়ারি থেকে ৮ জানুয়ারি, ২০২৩-এর মধ্যে কেভিএস-এর ওয়েবসাইটে গিয়ে সংশোধন করতে পারবেন আবেদনপত্র।

যে প্রার্থীরা আবেদনপত্র সংশোধন করতে চান, তাঁদের ৬ থেকে ৮ জানুয়ারির মধ্যে প্রথমে কেভিএস এর ওয়েবসাইটে (https://kvsangathan.nic.in/) যেতে হবে। এর পর হোমপেজ থেকে যে বিভাগে আবেদন করেছেন, সেই বিভাগের সংশোধন লেখা লিঙ্কে যেতে হবে। আবেদনপত্রের নম্বর, পাসওয়ার্ড-সহ প্রয়োজনীয় তথ্য দিয়ে লগ ইন করতে হবে। লগ ইন হয়ে যাওয়ার পরই প্রার্থীরা আবেদনপত্র সংশোধন করে জমা করতে পারবেন। তবে, আবেদনপত্রের নম্বর, ফোন নম্বর এবং ইমেল আইডি পরিবর্তন করা যাবে না।

প্রসঙ্গত, কেন্দ্রীয় বিদ্যালয় সংগঠন (কেভিএস)-এর তরফ থেকে প্রাইমারি গ্রাজুয়েট শিক্ষক (পিআরটি), প্রশিক্ষিত গ্রাজুয়েট শিক্ষক (টিআরটি), পোস্ট গ্রাজুয়েট শিক্ষক (পিজিটি), অ্যাসিস্ট্যান্ট প্রিন্সিপাল, ভাইস প্রিন্সিপাল ও অশিক্ষক কর্মী পদে নিয়োগের বিজ্ঞপ্তি জারি করা হয়েছিল। তারই আবেদন-প্রক্রিয়ার একটি ধাপ অনুযায়ী আবেদনপত্র সংশোধনের লিঙ্কটি দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE