Advertisement
০৪ মে ২০২৪
Teacher

মেডিক্যাল পরীক্ষার জন্য ২১ জন সহকারী শিক্ষকের তালিকা প্রকাশ করল ডবলুবিসিএসএসসি

ষষ্ঠ থেকে সপ্তম শ্রেণির জন্য ২১জন সহকারী শিক্ষকের তালিকা প্রকাশ করা হয়েছে, যাঁদের শারীরিক পরীক্ষা নেওয়া হবে ৩০ নভেম্বর ২০২২ তারিখে।

প্রতীকী ছবি

প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৪ নভেম্বর ২০২২ ১৯:০৯
Share: Save:

ওয়েস্ট বেঙ্গল সেন্ট্রাল স্কুল সার্ভিস কমিশনের (ডবলুবিসিএসএসসি) তরফ থেকে সহকারী শিক্ষকের তালিকা প্রকাশ করা হয়েছে। ষষ্ঠ থেকে সপ্তম শ্রেণির জন্য ২১জন সহকারী শিক্ষকের তালিকা প্রকাশ করা হয়েছে, যাঁদের শারীরিক পরীক্ষা নেওয়া হবে ৩০ নভেম্বর ২০২২ তারিখে। সকাল সাড়ে ১০টা থেকে পরীক্ষা শুরু হবে। সিরিয়াল নম্বর ২১৭৪ থেকে ২১৯৪ পর্যন্ত প্রার্থীদেরই পরীক্ষা নেওয়া হবে। শুধু মাত্র কলকাতার প্রার্থীদের পরীক্ষা হবে ওই দিন। মেডিক্যাল কলেজ অ্যান্ড হসপিটালে পরীক্ষা গৃহিত হবে। ২১ জন প্রার্থীর নাম পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের অফিশিয়াল ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছে।

প্রয়োজনীয় কী কী জিনিস নিয়ে যেতে হবে:

প্রার্থীদের ২ কপি সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি নিয়ে যেতে হবে। ফোটো রয়েছে এমন কোনও একটি ঠিকানার প্রমাণপত্র। এবং ওই নথির নিজের সই করা প্রত্যয়িত নকল করে নিয়ে যেতে হবে। জয়েনিং লেটারের একটি প্রত্যয়িত নকল দিতে হবে।

এ ছাড়াও প্রার্থীরা পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতরের https://www.wbhealth.gov.in/pages/notice এই ওয়েবসাইটে গিয়ে নোটিশে গেলে এই বিষয় আরও বিস্তারিত তথ্য জানতে পারবেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE