Advertisement
০১ মে ২০২৪
NPCC Limited

কলকাতায় এনপিসিসি লিমিটেডে ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ, নিয়োগ ইন্টারভিউয়ের মাধ্যমে

আবেদনের জন্য প্রার্থীদের ইউজিসি/এআইসিটিই স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে বিই পাশ হতে হবে। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ এনপিসিসি লিমিটেডে।

ইঞ্জিনিয়ারদের কাজের সুযোগ এনপিসিসি লিমিটেডে। প্রতীকী ছবি।

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৩ ১৮:০৯
Share: Save:

ইঞ্জিনিয়ারিং পড়ে বেসরকারি সংস্থায় চাকরির সুযোগই বেশি। তবে এ বার কেন্দ্রীয় সরকারি সংস্থা ন্যাশনাল প্রজেক্টস কনস্ট্রাকশন কর্পোরেশন (এনপিসিসি) লিমিটেড-এও চাকরির সুযোগ রয়েছে। সম্প্রতি সেই সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। সাইট ইঞ্জিনিয়ার (সিভিল) পদে নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। কলকাতায় এনপিসিসি-র অফিসে ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থীদের নিয়োগ করা হবে।

দেশের পূর্বাঞ্চলে পশ্চিমবঙ্গ এবং সিকিমে সংস্থার বিভিন্ন নির্মাণ কাজের জন্য এই নিয়োগ হবে। নিযুক্তদের মাসিক বেতন হবে ৩৩,৭৫০ টাকা। এই পদে আবেদনের জন্য প্রার্থীদের ইউজিসি/এআইসিটিই স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা প্রতিষ্ঠান থেকে বিই পাশ করতে হবে। বয়স হতে হবে ৪০ বছরের মধ্যে।

মোট শূন্যপদের সংখ্যা ৫টি। মাসিক বেতন ছাড়াও চিকিৎসার জন্য ভাতাও পাবেন নিযুক্তরা। এক বছরের জন্য হবে এই নিয়োগ।

প্রার্থীদের সংস্থার ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে দেওয়া ফর্ম্যাটে এই পদে আবেদন জানাতে হবে। আগামী ২০ এবং ২১ মার্চ সকাল ১০টা থেকে নিয়োগের ইন্টারভিউ হবে। ইন্টারভিউ হবে কলকাতায় মেনকা সিনেমার কাছে সংস্থার অফিসে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE