Advertisement
১৬ মে ২০২৪
Recruitment in OIL 2023

ইন্টারভিউয়ের মাধ্যমে কর্মী নিয়োগ করবে অয়েল ইন্ডিয়া লিমিটেড, বেতন ৮০ হাজার টাকা

২৪ থেকে ৪০ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রতি মাসে ৮০ হাজার টাকা করে দেওয়া হবে।

অয়েল ইন্ডিয়া লিমিটেড।

অয়েল ইন্ডিয়া লিমিটেড। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১২ জুন ২০২৩ ১৭:৫০
Share: Save:

অয়েল ইন্ডিয়া লিমিটেড-এ কর্মখালি। সেই মর্মে সংস্থার ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। চুক্তির ভিত্তিতে ২টি পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

ড্রিলিং ইঞ্জিনিয়ার এবং কেমিস্ট পদে নেওয়া হবে কর্মী। উভয় পদেই চুক্তির ভিত্তিতে কাজ করতে হবে। প্রথমে ১ বছর থাকবে কাজের মেয়াদ। পরে সময় অনুযায়ী মেয়াদ বাড়তে পারে।ড্রিলিং ম্যানেজার পদের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে পেট্রোলিয়াম/ মেকানিক্যাল বিভাগে ইঞ্জিনিয়ারিং ডিগ্রি থাকা প্রয়োজন। ২৪ থেকে ৪০ বছর বয়সের প্রার্থীরা আবেদন করতে পারবেন। প্রতি মাসে ৮০ হাজার টাকা করে দেওয়া হবে।

কেমিস্ট পদের ক্ষেত্রে যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে রসায়নে স্নাতকোত্তর যোগ্যতা থাকা দরকার। সংশ্লিষ্ট বিভাগে ৫ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে। আবেদনকারীর বয়স ২৪ থেকে ৪০ বছরের মধ্যে হওয়া দরকার। প্রতি মাসে ১ লক্ষ টাকা বেতন দেওয়া হবে।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। ২৬ জুন হবে ইন্টারভিউ। প্রার্থীদের ওই দিন সকাল ৯টার মধ্যে বিজ্ঞপ্তিতে দেওয়া ঠিকানায় পৌঁছে যেতে হবে। আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে রাখা দরকার।

এই সংক্রান্ত অন্যান্য শর্ত এবং তথ্য জানতে অয়েল ইন্ডিয়া লিমিটেড-এর ওয়েবসাইটে দেওয়া বিজ্ঞপ্তিটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE