Advertisement
২৬ এপ্রিল ২০২৪

অপহরণ করে কিশোরীকে গণধর্ষণ বারাণসীতে

স্কুলে যাওয়ার পথে গাড়িতে তুলে নিয়ে গিয়ে কিশোরীকে গণধর্ষণ করল ছয় দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে বারাণসীর চান্দাউলিতে। নির্যাতিতা ওই কিশোরী স্থানীয় একটি স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, গত ৭ সেপ্টেম্বর ওই কিশোরী স্কুলে যাচ্ছিল।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৭ সেপ্টেম্বর ২০১৪ ১৭:৩৪
Share: Save:

স্কুলে যাওয়ার পথে গাড়িতে তুলে নিয়ে গিয়ে কিশোরীকে গণধর্ষণ করল ছয় দুষ্কৃতী। ঘটনাটি ঘটেছে বারাণসীর চান্দাউলিতে। নির্যাতিতা ওই কিশোরী স্থানীয় একটি স্কুলের দ্বাদশ শ্রেণির ছাত্রী বলে জানা গিয়েছে। পুলিশ সূত্রে খবর, গত ৭ সেপ্টেম্বর ওই কিশোরী স্কুলে যাচ্ছিল। সেই সময় একটি গাড়িতে তাকে তুলে নিয়ে যায় ছয় দুষ্কৃতীর দল। এর পর তারা তাকে নিয়ে যায় ইলাহাবাদে। অভিযোগ, সেখানে গিয়ে তার ছ’দিন ধরে গণধর্ষণ করে। এর পর কিশোরীটিকে বারাণসীর ক্যান্টনমেন্ট-এ ফেলে চম্পট দেয় দুষ্কৃতীরা।

চান্দাউলির এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, ওই দুষ্কৃতীদের মধ্যেই কেউ ফোন করে নির্যাতিতার পরিবারকে জানায় যে তাঁদের মেয়েকে রেল স্টশনে পাওয়া যাবে। খবরটি শুনে রেল স্টশনে ছুটে যায় নিগৃহীতার পরিবার এবং সেখান থেকেই তাকে উদ্ধার করেন তাঁরা।

সোমবার রাতে ছয় ধর্ষণকারীর বিরুদ্ধে এফআইআর দায়ের করেন নির্যাতিতার বাবা। ঘটনার তদন্ত শুরু করেছে লালিপুর থানার পুলিশ। অপহরণ এবং গণধর্ষণের জন্য দু’টি মামলা রুজু করা হয়েছে। অভিযুক্তদের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

rape varanasi
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE