Advertisement
২৭ এপ্রিল ২০২৪

কেষ্টপুরে খুনের ঘটনায় বোলপুর থেকে যুবক ধৃত

বাগুইআটি থানার কেষ্টপুরের আকাশগঙ্গা অ্যাপার্টমেন্টের বাসিন্দা সোমা ঘোষ খুনের ঘটনায়, বোলপুর থানার কালিকাপুর লাগোয়া তাঁতারপুর কলোনির বাসিন্দা অভিষেক মজুমদার ওরফে রানাকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার গভীর রাতে বোলপুর থানা এবং বিধাননগর পুলিশ কমিশনারেটের কর্মীরা যৌথ ভাবে তল্লাশি চালান অভিষেকের বাড়িতে।

নিজস্ব সংবাদদাতা
বোলপুর শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৪ ১৭:৪৬
Share: Save:

বাগুইআটি থানার কেষ্টপুরের আকাশগঙ্গা অ্যাপার্টমেন্টের বাসিন্দা সোমা ঘোষ খুনের ঘটনায়, বোলপুর থানার কালিকাপুর লাগোয়া তাঁতারপুর কলোনির বাসিন্দা অভিষেক মজুমদার ওরফে রানাকে গ্রেফতার করল পুলিশ। মঙ্গলবার গভীর রাতে বোলপুর থানা এবং বিধাননগর পুলিশ কমিশনারেটের কর্মীরা যৌথ ভাবে তল্লাশি চালান অভিষেকের বাড়িতে। ওই দিন রাতে, নিজেদের রানার বন্ধু পরিচয় দিয়ে তার বাড়ির দরজা খোলায় পুলিশ।

সোমবার দুপুরে কেষ্টপুরের আকাশগঙ্গা অ্যাপার্টমেন্টের ফ্ল্যাটের দরজা খুলে মাকে রক্তাক্ত অবস্থায় দেখেন নিহত সোমা ঘোষের মেয়ে সায়নী ঘোষ। বিধাননগর পুলিশ কমিশনারেট এই খুনের ঘটনার তদন্তে নামে। পুলিশ সূত্রে খবর, বছর তিরিশের অভিষেক মজুমদার বোলপুর স্টেশন এলাকায় লটারি বিক্রি করত। স্থানীয়রা জানান, বেশ কয়েক মাস ধরে ওই ব্যবসা ছেড়ে দিয়েছিল সে। মাঝে এক বার তাকে অনামি এক চিটফান্ড সংস্থার সঙ্গে যুক্ত থাকতেও দেখা গিয়েছে বলে তাঁরা জানিয়েছেন। তবে সম্প্রতি সে চামড়ার ব্যাগের ব্যবসা করছিল।

পুলিশ জানিয়েছে, সোশ্যাল নেটওয়ার্ক সাইট ফেসবুকে নন্দন সেন নামে একটি ভুয়ো আকাউন্ট খোলে অভিজিত্। সেই সূত্রে সোমা ঘোষের সঙ্গে তার পরিচয়। পুলিশের একটি সূত্র জানাচ্ছে, জিজ্ঞাসাবাদের সময় ধৃত অভিষেক জানিয়েছে, দু’জনের মধ্যে ঘনিষ্ঠতা থাকার সুবাদে মাঝে মাঝে সে সোমাদেবীর কাছ থেকে টাকাপয়সা নিত। সম্প্রতি টাকা না দেওয়ায় সে এমন ঘটনা ঘটিয়েছে বলে পুলিশের দাবি। ধৃত অভিষেকের কাছ থেকে সোমাদেবীর কিছু গয়না উদ্ধার করেছে পুলিশ। তদন্তকারীরা ফেসবুক ও মোবাইলের সূত্র ধরে অভিষেকের সন্ধান পায়।

এই ঘটনায় তাঁদের ছেলের যোগ থাকার কথা অস্বীকার করেছেন ধৃত অভিষেকের বাবা নন্দন মজুমদার। তিনি বলেন, “এই ঘটনায় আমার ছেলে জড়িত নয়। সে নির্দোষ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

kestopur murder case
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE