Advertisement
২৬ এপ্রিল ২০২৪

জয়পুরে অ্যাসিড হামলায় জখম তরুণী

ফের অ্যাসিড হামলার শিকার হলেন এক তরুণী। মঙ্গলবার জয়পুরের ফুলেরা জেলায় ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, অ্যাসিডের আক্রমণে ওই তরুণীর মুখ, মাথা এবং বুক পুড়ে গিয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ঠাকুমা পুজো দিতে ভিতরে গিয়েছেন বলে স্থানীয় একটি মন্দিরের বাইরে অপেক্ষা করছিলেন বছর চব্বিশের এক তরুণী।

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৪ ১৭:৪০
Share: Save:

ফের অ্যাসিড হামলার শিকার হলেন এক তরুণী। মঙ্গলবার জয়পুরের ফুলেরা জেলায় ঘটনাটি ঘটে। পুলিশ জানিয়েছে, অ্যাসিডের আক্রমণে ওই তরুণীর মুখ, মাথা এবং বুক পুড়ে গিয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, ঠাকুমা পুজো দিতে ভিতরে গিয়েছেন বলে স্থানীয় একটি মন্দিরের বাইরে অপেক্ষা করছিলেন বছর চব্বিশের এক তরুণী। সেই সময় অজ্ঞাতপরিচয় এক যুবক মোটরবাইকে চেপে এসে হঠাত্ই ওই তরুণীর গায়ে অ্যাসিড ঢেলে পালিয়ে যায়।

মেয়েটির আর্তনাদ শুনে ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁর অবস্থার অবনতি হলে জয়পুরের এসএমএস হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

কী কারণে অ্যাসিড হামলার শিকার হয়েছেন ওই তরুণী, সে বিষয়ে নিশ্চিত ভাবে কিছু জানাতে পারেনি পুলিশ। ওই দুষ্কৃতী তরুণীর পূর্ব পরিচিত হতে পারে বলে প্রাথমিক ভাবে তাদের ধারণা। পলাতক ওই দুষ্কৃতীর খোঁজে তল্লাশি চালাচ্ছে জয়পুর পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

acid jaipur
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE