Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ধানবাদে ট্রাকের চাকায় পিষ্ট ৮ বরযাত্রী

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ১৯ এপ্রিল ২০১৪ ১৩:৫৪
Share: Save:

ট্রাকের চাকায় পিষে মৃত্যু হল আট বরযাত্রীর। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাত সাড়ে দশটা নাগাদ ধানবাদের মুগমার কাছে জি টি রোডের উপর। ঘটনায় গুরুতর আহত ছ’জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওই রাতে জামশেদপুরের বারিদি থেকে নিরসা ব্লকের মানমান্দি কলোনিতে যাচ্ছিল বরযাত্রীর একটি দল। রাত সাড়ে দশটা নাগাদ বিয়েবাড়িতে ঢোকার আগেই তাঁদের উপর হুড়মুড়িয়ে চলে আসে একটি ট্রাক। কিছু বুঝে ওঠার আগেই কয়েক জন পিষে যায় তার চাকার তলায়। পুলিশ জানিয়েছে, ট্রাকটি অবৈধ কয়লা নিয়ে নিরসা বাজারের দিকে যাচ্ছিল। পথে একটি মোটরবাইককে ধাক্কা মারে। এর পরেই গতি বাড়িয়ে পালাবার সময় বরযাত্রীদের পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয় চার জনের। বরের বাবা-সহ বাকি আহতদের হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকেরা তাঁদের মধ্যে চার জনকে মৃত বলে ঘোষণা করেন। বাকি ছ’জনের চিকিত্সা চলছে। ঘটনার পর উত্তেজিত জনতা ট্রাকটিতে আগুন ধরিয়ে দেয় এবং প্রায় দু’ঘণ্টা জাতীয় সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ট্রাকের চালক পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE