Advertisement
২৬ এপ্রিল ২০২৪

ফালাকাটায় আর্মি স্পেশাল ট্রেনে আগুন

আগুন লেগে ভস্মীভূত হল আর্মি স্পেশাল ট্রেনের একটি কামরার কিছু অংশ। শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ নিউ জলপাইগুড়ির কাছে ফালাকাটার আমবাড়িতে ঘটনাটি ঘটে। ট্রেনটি নাগাল্যান্ড থেকে কাশ্মীর যাচ্ছিল। রেল সূত্রে খবর, ট্রেনটি চলাকালীন তার প্যান্ট্রি কারে আগুন দেখতে পান জওয়ানরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় গার্ডকে। এর পরে ট্রেনটিকে ফালাকাটার কাছে থামিয়ে দেওয়া হয়। তত ক্ষণে আগুন পুরো কামরায় ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২১ নভেম্বর ২০১৪ ২১:৩২
Share: Save:

আগুন লেগে ভস্মীভূত হল আর্মি স্পেশাল ট্রেনের একটি কামরার কিছু অংশ। শুক্রবার সন্ধ্যা ৭টা নাগাদ নিউ জলপাইগুড়ির কাছে ফালাকাটার আমবাড়িতে ঘটনাটি ঘটে। ট্রেনটি নাগাল্যান্ড থেকে কাশ্মীর যাচ্ছিল। রেল সূত্রে খবর, ট্রেনটি চলাকালীন তার প্যান্ট্রি কারে আগুন দেখতে পান জওয়ানরা। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় গার্ডকে। এর পরে ট্রেনটিকে ফালাকাটার কাছে থামিয়ে দেওয়া হয়। তত ক্ষণে আগুন পুরো কামরায় ছড়িয়ে পড়ে। ঘটনাস্থলে দমকলের তিনটি ইঞ্জিন গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিক ভাবে দমকলের ধারণা, প্যান্ট্রি কার থেকে কোনও ভাবে গ্যাস লিক করে আগুন লেগেছে। কাটিহার ডিভিশনের ডিআরএম অরুণ শর্মা বলেন, “আগুন লাগার কথা জানতে পেরেছি। কী ভাবে আগুন লেগেছে তা খতিয়ে দেখা হচ্ছে। তবে এই ঘটনায় কেউ হতাহত হননি।”

এ দিন সন্ধ্যার এই ঘটনায় অসম-এনজেপি রুটের সমস্ত ট্রেন চলাচল বন্ধ করে দেওয়া হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE