Advertisement
২৬ এপ্রিল ২০২৪

বকরিবাড়িতে উদ্ধার এক মহিলা-সহ তিন শিশুর মৃতদেহ

নিজস্ব সংবাদদাতা
ধূপগুড়ি শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৪ ১৯:১৬
Share: Save:

অজ্ঞাতপরিচয় চার জনের দেহ উদ্ধার করল পুলিশ। মঙ্গলবার সকালে ধূপগুড়ি থেকে পাঁচ কিলোমিটার দূরে আলতাগ্রাম রেলস্টেশন সংলগ্ন বকরিবাড়ি রেললাইনের পাশ থেকে চারটি দেহ উদ্ধার করে রেল পুলিশ। গুরুতর জখম অবস্থায় উদ্ধার হয় আরও ২ জন। পুলিশ সূত্রে খবর, এ দিন ভোরে দেহগুলিকে পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। খবর পেয়ে দেহগুলি উদ্ধার করে পুলিশ। পুলিশ জানিয়েছে, মৃত ওই চার জনের মধ্যে বছর পঁয়তাল্লিশের এক মহিলা, ছ’মাসের এক শিশু, আট এবং দশ বছরের দু’টি বালকের দেহ পড়ে থাকতে দেখা যায়। আশঙ্কাজনক অবস্থায় বছর চারেকের এক শিশু কন্যা-সহ এক প্রৌঢ়কে ধূপগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। প্রৌঢ়ের শারীরিক অবস্থার অবনতি হলে তাঁকে জলপাইগুড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকেরা।

প্রাথমিক ভাবে পুলিশের অনুমান, চেন টেনে তড়িঘড়ি ট্রেন থেকে নামার এই দুর্ঘটনা ঘটেছে। তবে মৃত্যুর কারণ ঘিরে ধোঁয়াশা রয়েছে। যদিও রেল সুপার দেবাশিষ সরকার বলেন, “ রেলের তরফে কোনও দুর্ঘটনার খবর পাওয়া যায়নি। চেন টেনে নামার সময় এই ঘটনা ঘটেছে কি না তা খতিয়ে দেখা হচ্ছে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE