Advertisement
০৭ মে ২০২৪

মুর্শিদাবাদে বরযাত্রী বোঝাই গাড়ি-ট্রাক্টর সংঘর্ষে মৃত ১, জখম ৫

বরযাত্রী বোঝাই গাড়ির সঙ্গে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বালি বোঝাই ট্রাক্টরের সংঘর্ষে মৃত্যু হল এক মহিলার। ঘটনাটি ঘটেছে শনিবার ভোরে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে।

নিজস্ব সংবাদদাতা
রঘুনাথগঞ্জ শেষ আপডেট: ২৮ ফেব্রুয়ারি ২০১৫ ১৬:০৯
Share: Save:

বরযাত্রী বোঝাই গাড়ির সঙ্গে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বালি বোঝাই ট্রাক্টরের সংঘর্ষে মৃত্যু হল এক মহিলার। ঘটনাটি ঘটেছে শনিবার ভোরে মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জে।

পুলিশ জানিয়েছে, শনিবার ভোরে রঘুনাথগঞ্জ থানা এলাকায় রঘুনাথগঞ্জ-মুরারই রাজ্য সড়কের উপর সাহেবনগর গ্রামে এই দুর্ঘটনার ফলে মৃত্যু হয়েছে মায়া মণ্ডল নামে বছর বাহান্নর এক মহিলার। গুরুতর জখম হয়েছেন আরও পাঁচ জন। হতাহতেরা প্রত্যেকেই সাগরদিঘির বাসিন্দা।

শুক্রবার রাতে জেলারই সাগরদিঘির ছামুকগ্রামের শেখর মণ্ডলের বিয়ে ছিল বীরভূমের কনকপুরে। পাঁচটি গাড়ি করে বীরভূমে পৌঁছন জনা পঞ্চাশেক বরযাত্রী। এ দিন বর-কনেকে নিয়ে বাড়ি ফেরার তাড়া ছিল। তাই বরযাত্রী বোঝাই প্রতিটি গাড়ির গতিবেগ ছিল খুব বেশি। প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রথম গাড়িটি নির্বিঘ্নে চলে গেলেও, দুর্ঘটনা এড়াতে পারেনি দ্বিতীয় গাড়িটি। রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা বালি বোঝাই একটি ট্রাক্টরের পিছনে সজোরে ধাক্কা মারে সেটি। দুর্ঘটনার ফলে গুরুতর আহত হন গাড়িতে থাকা ছয় যাত্রী। গাড়ি ফেলে পালিয়ে যান চালক। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটির পিছনে থাকা আরও তিনটির গাড়ির আরোহীরাই হাত লাগান উদ্ধারকার্যে। জখমদের উদ্ধার করে স্থানীয় জঙ্গিপুর মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিত্সকেরা ওই মহিলাকে মৃত বলে ঘোষণা করেন। অবস্থা খারাপ হলে আহত আরও চার জনকে বহরমপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তাঁদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিত্সকেরা। আহত এক জন ভর্তি জঙ্গিপুর মহকুমা হাসপাতালে।

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, বিয়ে বাড়ির হই-হুল্লোড়ে মেতে সারা রাত জেগে থাকার কারণে ক্লান্ত ছিলেন চালক। সেই সঙ্গে গাড়িটিও যথেষ্ট দ্রুত চলছিল। সামনে ট্রাক্টরটিকে দেখেও তাই নিয়ন্ত্রণ রাখতে পারেননি চালক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

car-tractor clash raghunathganj 1 dead
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE