Advertisement
২৬ এপ্রিল ২০২৪

মেয়েকে খুনের অভিযোগে দক্ষিণেশ্বরে গ্রেফতার বাবা

নিজের চার বছরের শিশু কন্যাকে মেরে পুঁতে ফেলার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ধৃত সাদ্দাম হোসেন (৩৩) আলমবাজারের বাসিন্দা। তবে খুনের কারণ নিয়ে এখনও ধন্দে পুলিশ। পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত থেকে মেয়ে সানিয়া খাতুনকে খূঁজে পাওয়া যাচ্ছে না জানিয়ে স্থানীয়দের নিয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি শুরু করে অভিযুক্ত সাদ্দাম। বেশ কিছুক্ষণ খোঁজার পর সাদ্দামের গতিবিধি নিয়ে সন্দেহ হয় স্থানীয়দের।

নিজস্ব সংবাদদাতা
শেষ আপডেট: ২২ অগস্ট ২০১৪ ১৩:৩৬
Share: Save:

সানিয়া খাতুন

সাদ্দাম হোসেন

নিজের চার বছরের শিশু কন্যাকে মেরে পুঁতে ফেলার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ধৃত সাদ্দাম হোসেন (৩৩) আলমবাজারের বাসিন্দা। তবে খুনের কারণ নিয়ে এখনও ধন্দে পুলিশ।

পুলিশ সূত্রে খবর, বৃহস্পতিবার রাত থেকে মেয়ে সানিয়া খাতুনকে খূুঁজে পাওয়া যাচ্ছে না জানিয়ে স্থানীয়দের নিয়ে বিভিন্ন জায়গায় খোঁজাখুজি শুরু করে অভিযুক্ত সাদ্দাম। বেশ কিছুক্ষণ খোঁজার পর সাদ্দামের গতিবিধি নিয়ে সন্দেহ হয় স্থানীয়দের। বিভিন্ন সময়ে মেয়ের হারিয়ে যাওয়া নিয়ে বিভিন্ন কথা বলছিল সে। সন্দেহ হওয়ায় তাকে বরাহনগর থানায় নিয়ে যাওয়া হয়। দীর্ঘ জেরায় অভিযুক্ত সাদ্দাম মেয়েকে খুনের কথা স্বীকার করে বলে দাবি পুলিশের। দক্ষিণেশ্বর রেল স্টেশনের কাছে দেহ পুঁতে রাখা আছে বলে জানায় সে। শুক্রবার সকাল থেকে অভিযুক্তকে নিয়ে তল্লাশি চালিয়ে সানিয়ার দেহ উদ্ধার করে পুলিশ। দক্ষিণেশ্বর ও বরাহনগর স্টেশনের মাঝে রাজাবাগান এলাকায় একটি কালভার্টের নীচে উদ্ধার হয় বস্তাবন্দি দেহ। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, শ্বাসরোধ করে খুন করা হয়েছে সানিয়াকে। তার মাথায় আঘাতের চিহ্ণও রয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে সাদ্দাম কেন নিজের মেয়েকে খুন করল তা নিয়ে অন্ধকারে পুলিশ। তাঁদের মতে, স্বামী-স্ত্রীর পারিবারিক সমস্যা থেকে এই খুন হতে পারে। তবে নেশাগ্রস্ত অবস্থায় সাদ্দাম এই খুন করে থাকতে পারে বলেও সন্দেহ পুলিশের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

saddam hussain sania khatun murder
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE