Advertisement
২৭ এপ্রিল ২০২৪

সিমলার বাস দুর্ঘটনায় মৃত ২০, আহত ৭

সংবাদ সংস্থা
শেষ আপডেট: ২৯ জুলাই ২০১৪ ১৯:৫৯
Share: Save:

সিমলায় বাস দুর্ঘটনায় মারা গেলেন অন্তত ২০ জন যাত্রী। গুরুতর আহত ৭। আহতদের আশঙ্কাজনক অবস্থায় ইন্দিরা গাঁধী মেডিক্যাল কলেজ হাসপাতালে (আইজিএমসি) ভর্তি করা হয়েছে। মঙ্গলবার দুপুরে দুর্ঘটনাটি ঘটেছে সিমলা থেকে ৬৫ কিলোমিটার দূরে কাটারঘাটের বসন্তপুর-কিঙ্গল সড়কে।

পুলিশের এক শীর্ষ আধিকারিক জানান, হিমাচল সড়ক পরিবহণ কর্পোরেশনের জনা তিরিশেক যাত্রী বোঝাই বাসটি সিমলা থেকে সবেরাকুণ্ডে যাচ্ছিল। বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে কাটারঘাটে একটি সরু খাদে পড়ে যায়। দুর্ঘটনা কবলিত বাসে আটকে পড়েন বহু যাত্রী। বাসচালক লাফিয়ে পড়ে কোনও রকমে নিজের প্রাণ বাঁচান বলে জানা গিয়েছে। তবে ঘটনাস্থলেই মারা যান বেশ কয়েক জন। এ দিন দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন সিমলার পুলিশ সুপার ডি ডব্লিউ নেগি। তিনি জানান, ১৭টি মৃতদেহ উদ্ধার করা সম্ভব হলেও এখনও পর্যন্ত ওই বাসে বেশ কিছু যাত্রীর মৃতদেহ আটকে আছে। মৃতদের পরিচয় এখনও জানা যায়নি। দেহগুলি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আহতদের দেখতে এ দিন হাসপাতলে যান হিমাচল প্রদেশের মুখ্যমন্ত্রী বীরভদ্র সিংহ। আহতদের সম্পর্কে খোঁজখবরও করেন তিনি। দুর্ঘটনায় আহতদের চিকিত্সার সমস্ত রকম সুবিধা দেওয়ার জন্য হাসপাতাল কর্তৃপক্ষকে নির্দেশ দেন মুখ্যমন্ত্রী। দুর্ঘটনাস্থলে যুদ্ধকালীন তত্পরতায় উদ্ধারকাজ চালানোর জন্যও সিমলা প্রশাসনকে নির্দেশ দিয়েছেন তিনি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

simla accident
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE