Advertisement
১৭ মে ২০২৪
Death

Bengal Polls: ভোটের কাজে গিয়ে আসানসোলে মৃত মহিলা ভোটকর্মী, অভিযোগ চিকিৎসা পরিষেবা নিয়ে

ভোটের কাজে যোগ দিতে ডিসিআরসি আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজে গিয়েছিলেন দুর্গাপুরের রূপনারায়ণপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা অসীমা মুখোপাধ্যায়।

তখন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে অসীমা মুখোপাধ্যায়কে।

তখন হাসপাতালে নিয়ে যাওয়া হচ্ছে অসীমা মুখোপাধ্যায়কে। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
আসানসোল শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২১ ১৭:২০
Share: Save:

ভোটের কাজে গিয়ে অসুস্থ হয়ে মৃত্যু হল এক ভোটকর্মীর। এই ঘটনা ঘটেছে আসানসোলে। ওই ঘটনায় ভোটকর্মীদের চিকিৎসা পরিষেবা নিয়ে অভিযোগ উঠেছে। যদিও তা মানতে চায়নি প্রশাসন।

সোমবার রাজ্যের সপ্তম দফার ভোট। ভোটের কাজে যোগ দিতে ডিসিআরসি আসানসোল ইঞ্জিনিয়ারিং কলেজে গিয়েছিলেন দুর্গাপুরের রূপনারায়ণপুর প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা অসীমা মুখোপাধ্যায়। ইভিএম এবং ভিভিপ্যাট বিতরণের সময় আচমকাই তিনি অসুস্থ হয়ে পড়েন। কিছু ক্ষণ পরে অসীমাকে গাড়িতে চড়িয়ে নিয়ে যাওয়া হয় আসানসোল জেলা হাসপাতালে। সেখানে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। তাঁর দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ঘটনার প্রত্যক্ষদর্শী রাজকুমারী নামে এক ভোটকর্মী বলেন, ‘‘উনি মাথা ঘুরে পড়ে গিয়েছিলেন। চিকিৎসার জন্য মেডিক্যাল টিমকে ডাকা হয়েছিল। কিন্তু একাধিক বার ডাকার পরেও মে়ডিক্যাল টিমের দেখা মেলেনি। যখন মেডিক্যাল টিম এল তখন উনি মারা গিয়েছেন।’’

চিকিৎসা পরিষেবা নিয়ে অভিযোগ অবশ্য খারিজ করে দিয়েছেন পশ্চিম মেদিনীপুরের জেলাশাসক অনুরাগ শ্রীবাস্তব। তিনি বলেন, ‘‘এটা দুঃখজনক ঘটনা। ডিসিআরসি-তে কোভিড বিধি মেনে চলার চেষ্টা হচ্ছে। তবে ভিড় বেড়ে গেলে সব সময় মানা সম্ভব হয় না। সর্বত্র মেডিক্যাল টিম কাজ করছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Death Vote Asansol
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE