Advertisement
৩০ এপ্রিল ২০২৪
West Bengal Assembly Election 2021

Bengal Polls: তৃণমূলের সকলকে ভোটের পরে পাকিস্তানে পাঠানো হবে, কোচবিহারের জনসভায় মন্তব্য ভারতীর

বিজেপি নেত্রীর এই মন্তব্যকে ঘিরে রাজ্য রাজনীতি সরগরম হয়ে উঠেছে। কটাক্ষ করতে ছাড়েননি নাটাবাড়ির তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষও।

বিজেপি প্রার্থী মালতি রাভা রায়ের সমর্থনে জনসভা করলেন ভারতী ঘোষ।

বিজেপি প্রার্থী মালতি রাভা রায়ের সমর্থনে জনসভা করলেন ভারতী ঘোষ। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
কোচবিহার শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২১ ২২:৪৭
Share: Save:

ভোটের পরে তৃণমূলের সকলকে পাকিস্তানে পাঠানো হবে। কোচবিহারের তুফানগঞ্জে প্রচারে গিয়ে এমনই মন্তব্য করে বিতর্কে জড়ালেন দিলেন বিজেপি নেত্রী ভারতী ঘোষ। দ্বিতীয় দফার নির্বাচন সেরে সোমবার কোচবিহারে নির্বাচনী প্রচারে গিয়েছিলেন ভারতী। তুফানগঞ্জ বিধানসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী মালতি রাভা রায়ের সমর্থনে জনসভা করেন তিনি।

কোচবিহারে প্রথমে মদনমোহন মন্দিরে পুজো দেন প্রাক্তন ওই আইপিএস। তার পর প্রচারকাজ শুরু করেন। তুফানগঞ্জের রামপুর ২ নম্বর গ্রামপঞ্চায়েতের রামপুর বাজার এলাকায় একটি জনসভা করেন। আরও একটি সভা করেন তল্লিগুড়ি এলাকায়। দুই সভা থেকেই তৃণমূলের বিরুদ্ধে সরব হন। তাঁর বক্তব্যে উঠে আসে রাজ্যের শাসকদলের দুর্নীতির কথাও। এর পরই ভারতী জনগণের উদ্দেশে বলেন, “আপনারা এক টাকা করে জমিয়ে রাখুন। ১০ কোটি ১৯ লক্ষ মানুষ এক টাকা করে জমালে সেই টাকায় তৃণমূলের সকলকে ভোটের পর টিকিট কেটে পাকিস্তানে পাঠানো হবে।”

বিজেপি নেত্রীর এই মন্তব্যকে ঘিরে রাজ্য রাজনীতি সরগরম হয়ে উঠেছে। কটাক্ষ করতে ছাড়েননি উত্তরবঙ্গ উন্নয়ন মন্ত্রী তথা নাটাবাড়ির তৃণমূল প্রার্থী রবীন্দ্রনাথ ঘোষও। ভারতীকে পাল্টা আক্রমণ করে তিনি বলেছেন, “ভারতী ঘোষের কোনও মূল্য নেই বাংলার রাজনীতিতে। কোনও গুরুত্ব নেই ওঁর। বাংলার মানুষ জানেন তিনি কী ধরনের মানুষ।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE