Advertisement
১৮ মে ২০২৪
Raidighi

Bengal Polls: ভোটারদের হাজার টাকার কুপন বিলির অভিযোগ রায়দিঘিতে, অস্বীকার বিজেপি-র

রায়দিঘির তৃণমূল প্রার্থী অলোক জলদাতা বলেন, “ভোটে জিততে মরিয়া চেষ্টা চালাচ্ছে বিজেপি। টাকা ছড়িয়ে বেআইনি ভাবে ভোট করাতে চাইছে তারা।”

এই কুপন ঘিরেই বিতর্ক তৈরি হয়েছে। নিজস্ব চিত্র।

এই কুপন ঘিরেই বিতর্ক তৈরি হয়েছে। নিজস্ব চিত্র।

নিজস্ব সংবাদদাতা
রায়দিঘি শেষ আপডেট: ০৬ এপ্রিল ২০২১ ১৪:৩৪
Share: Save:

ভোটের লাইনে কুপন বিলি করার অভিযোগ উঠল বিজেপি-র বিরুদ্ধে। দক্ষিণ ২৪ পরগনার রায়দিঘি বিধানসভা কেন্দ্রের লালপুর এলাকার ঘটনা। তৃণমূলের অভিযোগ, এই এলাকারই একটি বুথে ভোটারদের একাংশের মধ্যে ১ হাজার টাকার কুপন বিলি করেছেন বিজেপি-র কর্মী সমর্থকরা। তবে সেই অভিযোগ অস্বীকার করেছে বিজেপি।

কুপন বিলি করার অভিযোগ উঠতেই এলাকায় উত্তেজনা ছড়ায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, মঙ্গলবার ভোট চলাকালীন লালপুর এলাকার একটি বুথে পরিদর্শনে যান সিপিএম প্রার্থী কান্তি গঙ্গোপাধ্যায়। তাঁর যাওয়ার কিছু ক্ষণের মধ্যেই সেখানে উত্তেজনা তৈরি হয়। গত ১ এপ্রিল জয়নগরের পদুয়ার মোড়ে জনসভা ছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর। তৃণমূলের অভিযোগ, সেই সভায় বেশ কিছু মানুষকে এই কুপন দিয়ে বিজেপি-কে ভোট দিতে বলা হয়েছিল। মঙ্গলবার ভোটের দিন দুপুরে লালপুরে সেই কুপনই বিলি করার অভিযোগ তুলেছে তৃণমূল।

অভিযোগ, বেশ কিছু ভোটারকে হাজার টাকার কুপন দিয়ে বিজেপি-কে ভোট দিতে বলা হচ্ছে। এই অভিযোগ চাউর হতেই সিপিএমের কর্মী সমর্থরাও সেখানে জড়ো হন। এর পরই তিন দলের সমর্থকদের মধ্যে বিষয়টি নিয়ে বচসা শুরু হয়। খবর পেয়েই ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। অভিযোগের ভিত্তিতে, অরবিন্দ নামে এক বিজেপি কর্মীকে আটক করেছে পুলিশ।

এ বিষয়ে রায়দিঘির তৃণমূল প্রার্থী অলোক জলদাতা বলেন, “ভোটে জিততে মরিয়া চেষ্টা চালাচ্ছে বিজেপি। টাকা ছড়িয়ে বেআইনি ভাবে ভোট করাতে চাইছে তারা। যদিও কোনও লাভ হবে না। ভোটে আবারও তৃণমূল জিতবে। বিজেপি-র নোংরা খেলায় মানুষ আর পা দেবে না।” অন্য দিকে, বিজেপি প্রার্থী শান্তনু বাপুলি কুপন বিলির অভিযোগ সম্পূর্ণ অস্বীকার করেছেন। তিনি পাল্টা বলেন, “সম্পূর্ণ মিথ্যে কথা বলছে সিপিএম ও তৃণমূল। বিজেপির তরফে কোন টিকিট বিলি করা হয়নি।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

BJP Raidighi Coupon West Bengal Polls 2021
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE