Advertisement
২৬ মে ২০২৪
Malda

WB Election 2021: প্রার্থী নিয়ে ক্ষোভ, জাতীয় সড়ক অবরোধ করে তৃণমূল কর্মীদের বিক্ষোভ বৈষ্ণবনগরে 

চন্দনা বলেন, ‘‘দিদিকে সম্মান জানাতে তৃণমূল কর্মীদের এমন আচরণ ঠিক নয়। বিক্ষুদ্ধ কর্মীদের সাথে কথা বলে সমস্যা মেটানোর চেষ্টা করব।’’

অম্লান ভাদুড়ীকে প্রার্থী করার দাবিতে বিক্ষোভ।

অম্লান ভাদুড়ীকে প্রার্থী করার দাবিতে বিক্ষোভ। —নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৭ মার্চ ২০২১ ১৯:৪১
Share: Save:

তৃণমূলের প্রার্থিতালিকা ঘোষণা হয়েছে শুক্রবার। কিন্তু এখনও প্রার্থী নিয়ে দলীয় কর্মীদের মধ্যে ক্ষোভ-বিক্ষোভ চলছেই। রবিবারও মালদহের বৈষ্ণবনগরের প্রার্থী প্রত্যাহারের দাবিতে জাতীয় সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয় তৃণমূল নেতা-কর্মীদের একাংশ।

মালদহের বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রে চন্দনা সরকারকে টিকিট দিয়েছে তৃণমূল। কিন্তু তাঁকে মানতে নারাজ এলাকার দলীয় কর্মীদের একাংশ। তাঁদের দাবি, চন্দনার বদলে মালদহ জেলার প্রাক্তন যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি তথা কো-অর্ডিনেটর অম্লান ভাদুড়ীকে প্রার্থী করতে হবে। এই দাবিতে রবিবার বিক্ষোভ-মিছিল করে বৈষ্ণবনগর বিধানসভা কেন্দ্রের মধ্যে ১৬ মাইল এলাকায় ৩৪নং জাতীয় সড়ক অবরোধ করেন তৃণমূল নেতা-কর্মীদের একাংশ। প্রায় দু’ঘন্টা চলে অবরোধ। খবর পেয়ে বিশাল পুলিশবাহিনী মোতায়েন করা হয়। পরে পুলিশের হস্তক্ষেপে পথ অবরোধ তুলে নেন বিক্ষোভকারীরা। বিক্ষোভে শামিল হন কালিয়াচক ৩ নম্বর ব্লকের তৃণমূলের সহ-সভাপতি সাদিয়াতুল ইসলাম, সাধারণ সম্পাদক মোহাম্মদ সেনামুল হক-সহ বেশ কয়েকজন পঞ্চায়েত প্রধান।

স্থানীয় তৃণমূল কংগ্রেসের নেতারা বলেন, ‘‘আমরা ভাদুড়িকে প্রার্থী হিসেবে চেয়েছিলাম। চন্দনার নাম প্রতাহার না করলে আরও বড় আন্দোলনে নামব আমরা।’’ তবে বিষয়টি নিয়ে কোন প্রতিক্রিয়া দিতে অস্বীকার করেন অম্লান ভাদুরী। অন্য দিকে চন্দনা বলেন, ‘‘দিদিকে সম্মান জানাতে তৃণমূল কর্মীদের এমন আচরণ ঠিক নয়। দলের সিদ্ধান্ত মেনে লড়াইয়ের ময়দানে ঝাপানো উচিত। বিক্ষুদ্ধ কর্মীদের সাথে কথা বলে সমস্যা মেটানোর চেষ্টা করব।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

TMC Malda baishnabnagar
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE