Advertisement
০৩ মে ২০২৪
Mamata Banerjee

Bengal Polls : মমতার পদযাত্রায় ষাঁড় ঢুকে গিয়ে হুলুস্থুল হাওড়ায়, দেখুন ভিডিয়ো

ভয়ের চোটে ছোটাছুটি শুরু করেন মিছিলে উপস্থিত তৃণমূল সমর্থকরা। দড়ি দিয়ে ‘খ্যাপা ষাঁড়’-টিকে নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করলেও কোনও লাভ হয়নি।

নিজস্ব চিত্র

নিজস্ব সংবাদদাতা
হাওড়া শেষ আপডেট: ০৩ এপ্রিল ২০২১ ১৮:৩৯
Share: Save:

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের মিছিলে ঢুকে পড়ল ষাঁড়। তাণ্ডব চালাল প্রায় মিনিট পাঁচেক ধরে। পুলিশ থেকে দলীয় সমর্থক, কেউই বাগে আনতে পারলেন না ষাঁড়টিকে। উত্তর হাওড়ার পিলখানায় তখন দিশেহারা সকলেই। ষাঁড়ের লাগামছাড়া দৌড় নিয়ন্ত্রণে আনতে মরিয়া চেষ্টা চলল। এ দিক, ও দিক ছুটতে গিয়ে উল্টেও পড়লেন অনেকে। অনেক কষ্টে শেষে পুলিশের লাঠিতেই বাগে এল ষাঁড়টি।

শনিবার মমতার টানা কর্মসূচির শেষে রোড শো ছিল হওড়ায়। দুপুরের পরে শুরু হওয়া সেই রোড শো ইছাপুর থেকে হাওড়া ময়দান হয়ে উত্তর হাওড়ার পিলখানা, জিটি রোডের কাছে পৌঁছেও গিয়েছিল নির্বিঘ্নে। কিন্তু ‘ষাঁড়ের তাণ্ডব’ শুরু হল একেবারে শেষলগ্নে। শালকিয়া পৌঁছনোর মুখে জিটি রোডের উপর পিলখানার কাছে হঠাৎই জনবহুল মিছিলে ঢুকে পড়ে ষাঁড়টি। স্লোগান, বাদ্যযন্ত্রের শব্দের দাপটে কিছুটা হকচকিয়ে যায় সে। তারপরই কোনওমতে ভিড় ঠেলে পালাতে এলোমেলো ছুট দিতে শুরু করে। ভয়ের চোটে ছোটাছুটি শুরু করেন মিছিলে উপস্থিত সাধারণ মানুষ থেকে পুলিশকর্মী, সকলেই। লাঠি, দড়ি দিয়ে ‘খ্যাপা ষাঁড়’-টিকে নিয়ন্ত্রণে আনতে চেষ্টা করলেও প্রাথমিক ভাবে কোনও লাভ হয়নি। উল্টে উপস্থিত জনতার দিকে শিং বাগিয়ে তেড়ে আসতে থাকে সেটি। দড়ি দিয়ে আটকানোর চেষ্টা করলে সেটিও ছিঁড়ে যায়। শেষে কোনও মতে লাঠি উঁচিয়ে মিছিলের পথ থেকে ষাঁড়টিকে সরিয়ে দেয় পুলিশ।

তৃণমূলের পক্ষ থেকে জানানো হয়েছে, মিছিলে সাময়িক বিশৃঙ্খলা তৈরি হলেও, পরিস্থিতি দ্রুত স্বাভাবিক হয়েছে। কারওর চোট আঘাত লাগেনি। এই কাণ্ডের পরে বাকি রোড শো নির্বিঘ্নেই শেষ হয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE