Advertisement
১৯ মে ২০২৪
IIEST Shibpur Recruitment 2023

শিবপুরে আইআইইএসটিতে শুরু অ্যাসিস্ট্যান্ট প্রফেসর নিয়োগ, কতগুলি শূন্যপদ রয়েছে?

প্রার্থীদের যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর পদগুলিতে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে।

আইআইইএসটি, শিবপুর।

আইআইইএসটি, শিবপুর। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৩ জুন ২০২৩ ১৭:১০
Share: Save:

পূর্বতন শিবপুর ইঞ্জিনিয়ারিং কলেজ তথা বর্তমান ইন্ডিয়ান ইনস্টিটিটিউট অফ ইঞ্জিনিয়ারিং সায়েন্স অ্যান্ড টেকনোলজি (আইআইইএসটি), শিবপুরে শুরু হয়েছে শিক্ষক নিয়োগ। বিভিন্ন বিভাগে একাধিক পদে নিয়োগ করা হবে প্রার্থীদের। আগ্রহীরা অনলাইনেই আবেদন করতে পারবেন।

প্রতিষ্ঠানে নিয়োগ করা হবে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর। ভিন্ন গ্রেড এবং বেতনক্রমে নিয়োগ করা হবে অ্যাসিস্ট্যান্ট প্রফেসরদের। প্রতিষ্ঠানের ইঞ্জিনিয়ারিং, সায়েন্স, হিউম্যানিটিজ অ্যান্ড সোশ্যাল সায়েন্স, ইন্টারডিসিপ্লিনারি বিভাগ এবং বিভিন্ন স্কুল/ সেন্টারে নিয়োগ করা হবে অ্যাসিস্ট্যান্ট প্রফেসরদের। মোট ১৪টি শূন্যপদে নিয়োগ হবে। শুধুমাত্র সংরক্ষিত শ্রেণিভুক্তদেরই নিয়োগ করা হবে পদ্গুলিতে। পদ অনুযায়ী, নিযুক্তদের সপ্তম বেতন কমিশনের দশম, একাদশ এবং দ্বাদশ স্কেলে মাসিক বেতন দেওয়া হবে।

প্রতি বিভাগে অ্যাসিস্ট্যান্ট প্রফেসর পদে নিয়োগের জন্য রয়েছে যোগ্যতার আলাদা মাপাকাঠি, যা মূল বিজ্ঞপ্তি থেকে দেখা যাবে। তবে প্রতি ক্ষেত্রেই আবেদনকারীদের পিএইচডি ডিগ্রি এবং গবেষণা সংক্রান্ত অভিজ্ঞতা থাকা জরুরি।

প্রার্থীদের যোগ্যতার ভিত্তিতে প্রাথমিক বাছাইয়ের পর পদগুলিতে নিয়োগ হবে ইন্টারভিউয়ের মাধ্যমে। আগ্রহীদের বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে গিয়ে আবেদনপত্রের ফরম্যাট অনুযায়ী আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠাতে হবে। আবেদনের শেষ দিন আগামী ২১ জুলাই। এই বিষয়ে বিশদে জানার জন্য প্রার্থীদের প্রতিষ্ঠানের ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE