Advertisement
০২ জুন ২০২৪
RITES Limited Recruitment 2024

কেন্দ্রীয় সংস্থা রাইটসে চাকরির সুযোগ, নিয়োগের যোগ্যতা যাচাই ইন্টারভিউয়ের মাধ্যমে

নিযুক্ত ব্যক্তির পোস্টিং হবে দেশের যে কোনও অঞ্চলে সংস্থার অফিসে। বেতনক্রম হবে ৯০,০০০-২,৪০,০০০ টাকা প্রতি মাসে।

RITES Limited

রাইটস লিমিটেড। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৮ মে ২০২৪ ১৮:১১
Share: Save:

কেন্দ্রীয় রেল মন্ত্রকের অধীনস্থ সংস্থা রাইটস লিমিটেডে চাকরির সুযোগ। সম্প্রতি সেই মর্মে নিয়োগ-বিজ্ঞপ্তি জারি করেছে এই রাষ্ট্রায়ত্ত সংস্থা। দক্ষ এবং পেশাদার নিয়োগ করা হবে সংস্থায়। এর জন্য ইঞ্জিনিয়ারিংয়ে ডিগ্রিধারীরাই আবেদন করতে পারবেন। সম্পূর্ণ আবেদন প্রক্রিয়াটি অনলাইনেই সম্পন্ন হবে।

সংস্থায় অ্যাডিশনাল জেনারেল ম্যানেজার (ইনল্যান্ড ওয়াটার ট্রান্সপোর্ট সেক্টর এক্সপার্ট) পদে নিয়োগ হবে। শূন্যপদ রয়েছে একটি। প্রথমে এক বছরের জন্য এই পদে কর্মী নিয়োগ করা হলেও পরবর্তীকালে প্রয়োজন অনুযায়ী এই মেয়াদ বাড়ানো হতে পারে। বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, নিযুক্ত ব্যক্তির পোস্টিং হবে দেশের যে কোনও অঞ্চলে সংস্থার অফিসে। বেতনক্রম হবে ৯০,০০০-২,৪০,০০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের বয়স হতে হবে ৫৫ বছরের মধ্যে। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। আবেদনকারীদের সিভিল ইঞ্জিনিয়ারিং বা সম্পর্কিত বিষয় অথবা মেরিন ইঞ্জিনিয়ারিং বা সম্পর্কিত বিষয়ে ব্যাচেলর্স ডিগ্রি থাকতে হবে। পাশাপাশি প্রয়োজন ১৪ বছরের পেশাদারি অভিজ্ঞতারও।

আগ্রহীদের সংস্থার ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি সহযোগে আবেদন জানাতে হবে। সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ৩০০ টাকা এবং ৬০০ টাকা আবেদনমূল্য জমা দিতে হবে। আগামী ২ জুন আবেদনের শেষ দিন। এর পর সংশ্লিষ্ট পদে ইন্টারভিউয়ের মাধ্যমে যোগ্যতা যাচাই করে কর্মী নিয়োগ করা হবে। আগামী ৭ জুন বিজ্ঞপ্তিতে উল্লিখিত স্থানে ইন্টারভিউয়ের আয়োজন করা হবে। এই বিষয়ে আরও জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE