Advertisement
১৭ মে ২০২৪
CNCI Recruitment 2024

সিনএনসিআই-তে কর্মখালি, কোন পদে নিয়োগ?

আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিভাগে ডক্টর অফ মেডিসিন ডিগ্রি থাকতে হবে।

সিনএনসিআই।

সিনএনসিআই। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ১৭:২৯
Share: Save:

কলকাতার চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউট (সিএনসিআই)-এ রয়েছে কাজের সুযোগ। সেই মর্মে ইনস্টিটিউটের ওয়েবসাইটে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

কনসাল্ট্যান্ট নিয়োগ করা হবে। কার্ডিয়োলজিস্ট বিভাগের জন্য এই নিয়োগ। মোট শূন্যপদ একটি। কাজের মেয়াদ এক বছরের। যদিও প্রয়োজন অনুযায়ী মেয়াদ বৃদ্ধি হতে পারে। আবেদনের জন্য যে কোনও স্বীকৃত প্রতিষ্ঠান থেকে সংশ্লিষ্ট বিভাগে ডক্টর অফ মেডিসিন ডিগ্রি থাকতে হবে। সংশ্লিষ্ট বিভাগে অন্তত পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকা দরকার। বাকি প্রয়োজনীয় যোগ্যতার বিস্তারিত জানতে মূল বিজ্ঞপ্তিটি দেখা যেতে পারে। সিএনসিআই-এর হাজরার ক্যাম্পাসের তরফে প্রকাশিত হয়েছে বিজ্ঞপ্তিটি।

ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে কর্মী। তবে, ইন্টারভিউতে বসার আগে নিয়োগের বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানা প্রয়োজন। তার জন্য প্রার্থীকে প্রথমে চিত্তরঞ্জন ন্যাশনাল ক্যানসার ইনস্টিটিউটের ওয়েবসাইটে যেতে হবে। ‘হোমপেজ’ থেকে ‘কেরিয়ার’-এ গেলে সংশ্লিষ্ট বিজ্ঞপ্তিতে যাওয়া যাবে। সেখানে দেওয়া তথ্য অনুযায়ী ১০০ টাকা আবেদন মূল্য জমা দেওয়া দরকার। এর পর পূরণ করা আবেদনপত্র এবং প্রয়োজনীয় নথি ইন্টারভিউয়ের দিন সঙ্গে নিয়ে যাওয়া দরকার। ১০ এপ্রিল সকাল ১১টা থেকে শুরু হবে ইন্টারভিউ।

এই বিষয়ে বিস্তারিত তথ্য এবং শর্তাবলি জানতে সিএনসিআই-এর ওয়েবসাইটটি দেখতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE