Advertisement
২৯ মে ২০২৪
Jobs in Nadia 2023

নদিয়া জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মখালি, নিয়োগ মোট ৩৯০টি শূন্যপদে

পদ ভেদে নিযুক্তদের মাসিক পারিশ্রমিকের পরিমাণ হবে ন্যূনতম ১০,০০০ টাকা থেকে শুরু করে সর্বাধিক ৬০,০০০ টাকা পর্যন্ত।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৬ অক্টোবর ২০২৩ ১৫:৫২
Share: Save:

রাজ্যের নদিয়া জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে একাধিক কর্মী নিয়োগ করা হবে। সম্প্রতি সেই মর্মে জেলার প্রশাসনিক ওয়েবসাইটে একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। ন্যাশনাল হেলথ মিশন এবং ন্যাশনাল আয়ুষ মিশনের জন্য বিভিন্ন পদে নিয়োগ করা হবে কর্মীদের। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীদের এর জন্য অনলাইনে আবেদন করতে হবে।

নিয়োগ হবে ব্লক পাবলিক হেলথ ম্যানেজার, ব্লক এপিডেমিয়োলজিস্ট, ল্যাবরেটরি টেকনিশিয়ান, ব্লক ডেটা ম্যানেজার, মেডিক্যাল অফিসার, স্টাফ নার্স, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট, স্পেশালিস্ট মেডিক্যাল অফিসার (মেডিসিন, পেডিয়াট্রিক্স, জি অ্যান্ড ও, অপথ্যালমোলজিস্টস, কাউন্সেলর, ভিবিডি টেকনিক্যাল সুপারভাইজ়ার, সোশ্যাল ওয়ার্কার, অপথ্যালমিক অ্যাসিস্ট্যান্ট, জিএনএম-এইচসিপি, টিবিএইচভি, সিনিয়র মেডিক্যাল অফিসার, সিনিয়র ট্রিটমেন্ট সুপারভাইজ়ার, মাল্টি রিহ্যাবিলিটেশন ওয়ার্কার, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট, কমিউনিটি নার্স, যোগ ইন্সট্রাক্টর, মাল্টিটাস্কিং স্টাফ, অ্যাকাউন্ট্যান্ট এবং লোয়ার ডিভিশন ক্লার্ক পদে। মোট শূন্যপদের সংখ্যা ৩৯০। বিভিন্ন পদে আবেদনের বয়ঃসীমা এবং নিযুক্তদের মাসিক পারিশ্রমিকের পরিমাণ ভিন্ন। তবে পদ অনুযায়ী, প্রার্থীদের বয়স সর্বোচ্চ ৪০ বছর অথবা ৬২ বছরের মধ্যে হলেই আবেদন করতে পারবেন। সংরক্ষিতদের জন্য ছাড় থাকবে। প্রথমে এক বছরের জন্য পদগুলিতে নিয়োগ করা হলেও কাজের ভিত্তিতে এই মেয়াদ বেড়ে ২০২৬ সাল পর্যন্ত হতে পারে। পদ ভেদে নিযুক্তদের মাসিক পারিশ্রমিক হবে ন্যূনতম ১০,০০০ টাকা থেকে শুরু করে সর্বাধিক ৬০,০০০ টাকা পর্যন্ত।

প্রতি পদে আবেদনের জন্য প্রয়োজনীয় যোগ্যতার মাপকাঠিগুলি আলাদা। তবে সব পদের জন্যই আবেদনকারীদের রাজ্যের স্থায়ী বাসিন্দা এবং স্থানীয় ভাষায় স্বচ্ছন্দ হতে হবে।

আগ্রহীদের জেলার প্রশাসনিক ওয়েবসাইট বা রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ পদগুলিতে আবেদন জানাতে হবে। আবেদনমূল্য বাবদ সংরক্ষিত এবং অসংরক্ষিত শ্রেণিভুক্তদের যথাক্রমে ৫০ টাকা এবং ১০০ টাকা জমা দিতে হবে। আবেদনের শেষ দিন আগামী ৭ নভেম্বর দুপুর ৩টে। নিয়োগের শর্তাবলি বিস্তারিত জানার জন্য জেলার প্রশাসনিক ওয়েবসাইটে গিয়ে মূল বিজ্ঞপ্তিটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE