Advertisement
০৫ মে ২০২৪
NTPC Recruitment 2024

কলকাতায় এনটিপিসির এইচআর বিভাগে চাকরির সুযোগ, কারা আবেদন করতে পারবেন?

আগ্রহীদের মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৫ এপ্রিল ২০২৪ ১৮:২৩
Share: Save:

রাষ্ট্রায়ত্ত সংস্থা ন্যাশনাল থার্মাল পাওয়ার কর্পোরেশন (এনটিপিসি)-এ কাজের সুযোগ রয়েছে। সংস্থায় সংশ্লিষ্ট পদে আবেদন করতে পারবেন অবসরপ্রাপ্ত ব্যক্তিরা। দু’দিন আগেই এই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে সংস্থার তরফে। আগ্রহীরা এর জন্য অনলাইনে আবেদন করতে পারবেন। ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে সেই প্রক্রিয়া।

সংস্থার হিউম্যান রিসোর্স বিভাগে নিয়োগ হবে অ্যাসোসিয়েট পদে। সংশ্লিষ্ট পদে নিযুক্তদের কাজের মেয়াদ থাকবে ছ’মাস। আবেদনকারীদের বয়স হতে হবে ৬৩ বছরের মধ্যে। বিজ্ঞপ্তিতে নিযুক্তদের বিজ্ঞপ্তিতে শূন্যপদ এবং পারিশ্রমিকের বিষয়ে স্পষ্ট করে কিছু জানানো হয়নি। তবে জানানো হয়েছে, নিযুক্তদের পোস্টিং হবে সংস্থার কলকাতা অফিসে।

আবেদনকারীদের গ্র্যাজুয়েশনের পর হিউম্যান রিসোর্সে এমবিএ বা হিউম্যান রিসোর্স ডেভেলপমেন্ট/ হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট/ পার্সোনেল ম্যানেজমেন্ট/ এমএসডব্লিউ-তে পিজি ডিপ্লোমা থাকতে হবে। এর পর তাঁদের কোনও রাষ্ট্রায়ত্ত সংস্থা/ সরকারি সংস্থা বা অন্য কোনও নামী সংস্থার অবসরপ্রাপ্ত আধিকারিক হতে হবে। এ ক্ষেত্রে উল্লেখ্য, সংস্থাগুলির এইচআর বিভাগে অবসরপ্রাপ্ত আধিকারিকদের ন্যূনতম সাত বছরের পেশাদারি অভিজ্ঞতাও জরুরি।

আগ্রহীদের মূল বিজ্ঞপ্তিতে দেওয়া লিঙ্কে ক্লিক করে সমস্ত নথি-সহ আবেদন জানাতে হবে। আগামী ২৮ এপ্রিল আবেদনের শেষ দিন। এই বিষয়ে আরও জানতে সংস্থার ওয়েবসাইটটি দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE