Advertisement
১৫ জুন ২০২৪
WB Govt Job Recruitment 2023

পশ্চিম বর্ধমান জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে কর্মখালি, নিয়োগ ১৫৯টি শূন্যপদে

প্রতিটি পদে নিযুক্তদের মাসিক বেতনও ভিন্ন। যার পরিমাণ ১৩,০০০ টাকা থেকে শুরু করে সর্বাধিক ৬০,০০০ টাকা পর্যন্ত হতে পারে।

প্রতীকী চিত্র।

প্রতীকী চিত্র।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ সেপ্টেম্বর ২০২৩ ১৬:৫৮
Share: Save:

পশ্চিম বর্ধমান জেলায় বিভিন্ন পদে কাজের সুযোগ। জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে একাধিক পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তিভিত্তিক এই নিয়োগের বিষয়ে সম্প্রতি একটি বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। বিজ্ঞপ্তিটি রাজ্য স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতির তরফে প্রকাশ করা হয়েছে। আগ্রহীরা পদগুলিতে অনলাইনেই আবেদন করতে পারবেন।

পশ্চিম বর্ধমান জেলার স্বাস্থ্য এবং পরিবার কল্যাণ সমিতিতে যে পদগুলিতে নিয়োগ হবে, সেগুলি হল— ব্লক এপিডেমিয়োলজিস্ট, ব্লক পাবলিক হেলথ ম্যানেজার, ল্যাবরেটরি টেকনিশিয়ান, ব্লক ডেটা ম্যানেজার, জেনারেল ডিউটি মেডিক্যাল অফিসার, স্টাফ নার্স, কমিউনিটি হেলথ অ্যাসিস্ট্যান্ট (আরবান), স্পেশালিস্ট মেডিক্যাল অফিসার এবং কাউন্সেলর। মোট শূন্যপদের সংখ্যা ১৫৯। বিভিন্ন পদে আবেদনের জন্য প্রার্থীদের বয়স ১৯ বছর থেকে ৬২ বছরের মধ্যে হতে হবে। প্রতিটি পদে নিযুক্তদের মাসিক বেতনও ভিন্ন। যার পরিমাণ ১৩,০০০ টাকা থেকে শুরু করে সর্বাধিক ৬০,০০০ টাকা পর্যন্ত হতে পারে।

প্রতি পদে আবেদনের জন্য শিক্ষাগত যোগ্যতা এবং পেশাদারি অভিজ্ঞতার পৃথক মাপকাঠি রয়েছে, যা মূল বিজ্ঞপ্তিতে বিস্তারিত জানানো হয়েছে। তবে সমস্ত পদে আবেদনের জন্য প্রার্থীদের রাজ্যের স্থায়ী বাসিন্দা হতে হবে এবং স্থানীয় ভাষা জানতে হবে।

পদগুলিতে প্রার্থীদের নথি যাচাইকরণ এবং ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগ করা হবে। তবে তার আগে রাজ্য স্বাস্থ্য দফতরের ওয়েবসাইটে গিয়ে সমস্ত নথি-সহ পদগুলিতে আবেদন জানাতে হবে। আবেদনের জন্য অসংরক্ষিত শ্রেণিভুক্তদের ১০০ টাকা জমা দিতে হলেও সংরক্ষিতদের কোনও অর্থ জমা দিতে হবে না। আবেদন প্রক্রিয়া শুরু হবে শুক্রবার থেকে। চলবে আগামী ১৫ অক্টোবর পর্যন্ত। নিয়োগের শর্তাবলি এবং বাকি তথ্য জানার জন্য প্রার্থীদের রাজ্য স্বাস্থ্য সমিতির ওয়েবসাইট দেখতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE