Advertisement
১৫ মে ২০২৪
NDMA Recruitment 2024

জাতীয় বিপর্যয় মোকাবিলা বাহিনীতে কর্মখালি, প্রতি মাসে ১ লক্ষেরও বেশি টাকা আয়ের সুযোগ

ওই সংস্থায় সিনিয়র কনসালট্যান্ট পদে কর্মী নিয়োগ করা হবে। চুক্তির ভিত্তিতে ওই পদে কাজ করতে হবে।

NDMA.

ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২৯ এপ্রিল ২০২৪ ১৪:১৪
Share: Save:

জাতীয় বিপর্যয় মোকাবিলা কর্তৃপক্ষ (এনডিএমএ)—এর তরফে একটি নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। সংস্থার তরফে সিনিয়র কনসালট্যান্ট পদে নিয়োগ করা হবে অভিজ্ঞ এবং দক্ষ ব্যক্তিদের। শূন্যপদের সংখ্যা একটিই। অনূর্ধ্ব ৫০ বছর বয়সি প্রার্থীরা আবেদন করতে পারবেন। অবসরপ্রাপ্ত কর্মীদের ক্ষেত্রে আবেদনকারীদের বয়স ৬২ বছরের মধ্যে হতে পারে।

কারা আবেদন জানাতে পারবেন?

কমিউনিকেশন ডিজ়াইনিং, গ্রাফিক ডিজ়াইনিং, অ্যানিমেশন ডিজ়াইনিং— এর মধ্যে যে কোনও একটি বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি রয়েছে, এমন প্রার্থীরা আবেদন জানাতে পারবেন। পাশাপাশি, তাঁদের উক্ত বিষয়ে পিএইচডি থাকাও প্রয়োজন।

কী দক্ষতা থাকা প্রয়োজন?

সিনিয়র কনসালট্যান্ট পদে আবেদনকারীদের ৫ বছর হাতেকলমে কাজের অভিজ্ঞতা থাকতে হবে। পাশাপাশি, সংশ্লিষ্ট অভিজ্ঞতার নির্দিষ্ট প্রমাণপত্রও প্রয়োজন।

আয়ের সুযোগ কেমন?

উক্ত পদে কাজ করে মাসে ১ লক্ষ ২৫ হাজার থেকে ১ লক্ষ ৭৫ হাজার টাকা আয় করার সুযোগ দিচ্ছেন জাতীয় বিপর্যয় মোকাবিলা কর্তৃপক্ষ।

এই পদে আবেদনপত্র জমা দেওয়ার শেষ দিন ১০ মে, ২০২৪। আবেদনপত্র সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের সদর দফতরের ঠিকানায় ডাকযোগে পাঠাতে হবে। আগ্রহী প্রার্থীরা নিয়োগের বিষয়ে বিস্তারিত জানার জন্য সংস্থার ওয়েবসাইট দেখে নিতে পারেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE