Advertisement
১৮ মে ২০২৪
Shyama Prasad Mukherjee Port Recruitment 2024

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্টে কর্মখালি, কোন পদে, কতজনকে নিয়োগ করা হবে?

আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৪৫ বছর। নিযুক্তদের পারিশ্রমিক হবে ৪৬,৫০০ টাকা প্রতি মাসে।

Shyama Prasad Mukherjee Port

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্ট। সংগৃহীত ছবি।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ১৫ ফেব্রুয়ারি ২০২৪ ১৯:০৮
Share: Save:

শ্যামাপ্রসাদ মুখার্জি পোর্ট (পূর্বতন কলকাতা পোর্ট ট্রাস্ট)-এ চাকরির সুযোগ। সম্প্রতি পোর্টের ওয়েবসাইটে সেই মর্মে বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। পোর্টের হলদিয়া ডক কমপ্লেক্সের ফিন্যান্স বিভাগে কর্মী নিয়োগ করা হবে। নিয়োগ হবে চুক্তির ভিত্তিতে। আগ্রহীরা অফলাইনে আবেদন জানাতে হবে। ইতিমধ্যেই এর জন্য আবেদন প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে।

পোর্টের সংশ্লিষ্ট বিভাগে অ্যাকাউন্টস অফিসার পদে নিয়োগ হবে। মোট শূন্যপদ রয়েছে পাঁচটি। যা পরিবর্তনসাপেক্ষ। এই পদে তিন বছরের জন্য চুক্তির ভিত্তিতে নিয়োগ করা হবে কর্মীদের। আবেদনের জন্য প্রার্থীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৪৫ বছর। নিযুক্তদের পারিশ্রমিক হবে ৪৬,৫০০ টাকা প্রতি মাসে।

আবেদনকারীদের দি ইনস্টিটিউট অফ চার্টার্ড অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া (ইকাই) বা দি ইনস্টিটিউট অফ কস্ট অ্যাকাউন্ট্যান্টস অফ ইন্ডিয়া (ইকমাই)-এর ইন্টারমিডিয়েট পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। প্রার্থীদের এসএপি বা স্যাপ সম্পর্কিত জ্ঞান বা কাজের অভিজ্ঞতা থাকলে ভাল।

সংশ্লিষ্ট পদে লিখিত পরীক্ষা, ইন্টারভিউ অথবা পোর্ট নির্ধারিত অন্য নিয়োগ-পদ্ধতি মেনে কর্মীদের নিয়োগ করা হবে। এর জন্য আগ্রহীদের বিজ্ঞপ্তি মোতাবেক ফরম্যাটে আবেদনপত্র-সহ অন্যান্য নথি বিজ্ঞপ্তিতে উল্লিখিত ঠিকানায় পাঠিয়ে আবেদন করতে হবে। আগামী ১১ মার্চ নথি পাঠানোর শেষ দিন । এই বিষয়ে বাকি তথ্য বিস্তারিত জানার জন্য প্রার্থীদের পোর্টের ওয়েবসাইট দেখে নিতে হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE