Advertisement
১৭ মে ২০২৪
Tunisha Sharma

তুনিশার শ্বাসরোধ করতে চেয়েছিলেন অভিনেত্রীর মা-ই! শীজ়ানের আইনজীবীর চাঞ্চল্যকর দাবি

অভিনেত্রী তুনিশা শর্মার মৃত্যুরহস্যের তদন্ত চলছে। এরই মধ্যে শীজ়ান খানের আইনজীবী একগুচ্ছ দাবি জানালেন।

তুনিশার পরিবারের বিরুদ্ধে কী বললেন শীজ়ানের আইনজীবী?

তুনিশার পরিবারের বিরুদ্ধে কী বললেন শীজ়ানের আইনজীবী? ফাইল চিত্র।

সংবাদ সংস্থা
মুম্বই শেষ আপডেট: ০২ জানুয়ারি ২০২৩ ১৩:৫৪
Share: Save:

তুনিশা শর্মার আত্মহত্যার তদন্ত এখনও চলছে। এই মামলায় অভিনেত্রীর প্রাক্তন প্রেমিক শীজ়ান খানের ১৪দিনের জেল হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এরই মধ্যে সোমবার শীজ়ান খানের আইনজীবী শৈলেন্দ্র মিশ্র একগুচ্ছ দাবি করলেন। সোমবার সকালে তিনি সাংবাদিক বৈঠক ডাকেন এবং বলেন শীজ়ান সম্পূর্ণ নির্দোষ। এরই সঙ্গে প্রয়াত অভিনেত্রীর মা বনিতা শর্মা এবং কাকা পবন শর্মা সম্পর্কিত তিনি কিছু তথ্য জানান।

শীজ়ানেরই আইনজীবী দাবি করেন, কাকা পবন তুনিশার ম্যানেজার হিসেবে কাজ করতেন। খারাপ ব্যবহারের জন্য চার বছর আগে পবনকে দায়িত্ব থেকে সরিয়ে দিয়েছিলেন তুনিশা।

এ দিকে চণ্ডীগড় নিবাসী তুনিশার মামা সঞ্জীব কৌশলকে নিয়েও অভিযোগ জানিয়েছেন শীজ়ানের আইনজীবী। তাঁর অভিযোগ, মূলত অভিনেত্রীর মা এবং সঞ্জীব মিলেই তুনিশার টাকাপয়সা নিয়ন্ত্রণ করতেন। প্রয়োজনে মায়ের কাছে হাত পেতে তুনিশাকে টাকা চাইতে হত। তাই মা এবং মামার সঙ্গে অভিনেত্রীর সম্পর্ক যে খুব একটা ভাল ছিল না, সেই দাবিও জানিয়েছেন শীজ়ানের পক্ষের আইনজীবী। এখানেই শেষ নয়। আইনজীবীর দাবি, মামাকে রীতিমতো ভয় পেতেন তুনিশা। মামার প্ররোচনাতেই অভিনেত্রীর মা এক বার তুনিশার মোবাইল ফোনটি ভেঙে দেন এবং মেয়ের গলা টিপে ধরেন! মেয়েকে নাকি চড় মেরেছিলেন বনিতা।

এরই সঙ্গে শৈলেন্দ্রর সঙ্গে তুনিশার পারিবারিক সম্পর্ক নিয়েও প্রশ্ন তোলেন সঞ্জীব। তাঁর কথায়, ‘‘শৈলেন্দ্র তো তুনিশার মামা নন। তা হলে তুনিশার মায়ের সঙ্গে ওঁর সম্পর্ক কী রকম?’’ এরই সঙ্গে তুনিশার মৃত্যুর সঙ্গে ‘লভ জিহাদ’-এর কোনও সম্পর্ক নেই বলেও জানিয়ে দিয়েছেন শৈলেন্দ্র।

এই সাংবাদিক বৈঠকেই উপস্থিত ছিলেন শীজ়ানের বোন ফলক নাজ়। সম্প্রতি, নেটদুনিয়ায় খবর ছড়ায় যে শীজ়ান নাকি তুনিশাকে বোরখা পরতে বাধ্য করতেন। বিষয়টির বিরোধিতা করে ফলক জানান, তুনিশা এবং শীজ়ানের যে ছবিটি ঘিরে এ হেন দাবি উঠছে সেটি আসলে একটি শুটিং ফ্লোরে তোলা হয়েছিল। এর আগে তুনিশার মা দাবি জানিয়েছিলেন যে, শীজ়ান তাঁর মেয়েকে জোর করে উর্দুতে কথা বলতে বাধ্য করেছিলেন। সেই প্রসঙ্গ টনে ফলকের উত্তর, ‘‘দীর্ঘ সময়ের জন্য কোনও চরিত্রে অভিনয় করতে করতে সেই চরিত্রের কিছু বৈশিষ্ট্য অভিনেতার ব্যবহারিক জীবনেও প্রবেশ করে। তার মানে এই নয় যে, আমার পরিবার ওকে জোর করে উর্দুতে কথা বলতে বাধ্য করেছিল।’’

প্রসঙ্গত, প্রেমিকের সঙ্গে বিচ্ছেদের ১৫ দিন পর, গত ২৪ ডিসেম্বর সিরিয়ালের সেটে জীবন শেষ করে দিয়েছেন তুনিশা। যে ঘটনা বিনোদন দুনিয়ায় আলোড়ন ফেলেছে। ‘আত্মহত্যা’ বলে মানতে পারছেন না তুনিশার মা বনিতা শর্মা। তাঁর দাবি, প্রেমিক তথা সহ-অভিনেতা শীজ়ানই তুনিশার মৃত্যুর জন্য দায়ী। তাঁর দাবি, মাদক সেবন করতেন অভিনেতা। আরও একাধিক নারীর সঙ্গে সম্পর্কে থেকে তুনিশাকে ঠকিয়েছেন বলেও অভিযোগ। শুধু তা-ই নয়, তুনিশাকে বিয়ের প্রস্তাবও নাকি দিয়েছিলেন শীজ়ান। তুনিশার মায়ের অভিযোগের ভিত্তিতেই পুলিশ গ্রেফতার করেছিল শীজ়ানকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Tunisha Sharma Sheezan Khan Death tv actress
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE