Advertisement
১৮ মে ২০২৪
Aditi Munshi

পর পর শো বাতিল, গলা বুজে আসছে, আচমকা কী হল অদিতি মুন্সীর?

২০ নভেম্বর থেকে ২৬ নভেম্বর পর পর শো থাকলেও সব অনুষ্ঠানই হঠাৎ বাতিল করে দিলেন অদিতি মুন্সী। জানালেন ফেসবুক পোস্ট করে।

অদিতি মুন্সী।

অদিতি মুন্সী। ছবি: সংগৃহীত।

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২৩ ১২:৪৭
Share: Save:

অসুস্থ সঙ্গীতশিল্পী ও ত়ৃণমূল বিধায়ক অদিতি মুন্সী। আচমকাই পর পর শো বাতিল হতে থাকে অদিতির। অল্প অল্প শীত পড়েছে। তার মধ্যে জগদ্ধাত্রী পুজো চলছে। এমনিতেই এই সময়টা শিল্পীদের ব্যস্ততা থাকে তুঙ্গে। রাজ্যের বিভিন্ন জেলা কিংবা দেশে-বিদেশে শো করতে যান তাঁরা। এমন সময় সমাজমাধ্যমের পাতায় পোস্ট দিয়ে অদিতি জানালেন আগামী সব শো বাতিল করছেন। হঠাৎ কী হল অদিতির?

আনন্দবাজার অনলাইনের তরফে অদিতিকে যোগাযোগ করা হলে জানা যায়, গায়িকার গলা একেবারেই ভেঙে গিয়েছে। চিকিৎসাবিজ্ঞানের ভাষায় বলা হয় ‘ভয়েস ইনজ্যুরি’। এই মুহূর্তে কথা বলার মতো অবস্থায় নেই তিনি। তাই এক প্রকার বাধ্য হয়েই শোগুলি বাতিল করতে হল অদিতিকে। তাঁর সহকারী জানান, দুর্গাপুজোর সময় থেকেই তিনি একের পর এক শো করছেন। মাঝে আমেরিকায় যান গানের অনুষ্ঠানে। জলবায়ু পরিবর্তন হওয়ায় বেশ প্রভাব ফেলেছে অদিতির কণ্ঠে। লাগাতার শো থাকায় বিশ্রাম পায়নি তাঁর গলা। তাই অসুস্থ হয়ে পড়েন। আপাতত ক’দিন চিকিৎসক তাঁকে ‘ভয়েস রেস্ট’-এ থাকার পরমার্শ দিয়েছেন। সেটি মেনে চলছেন অভিনেত্রী। তবে খুব শীঘ্রই তিনি ফিরবেন মঞ্চে। আগামী মাস থেকেই ফের শো শুরু করবেন অদিতি।

অনুরাগীদের উদ্দেশে নিজের সমাজমাধ্যমের পাতায় অদিতি বিবৃতি দিয়ে লেখেন, ‘‘গলার অবস্থা খারাপ। তবে আপনাদের গান না শোনাতে পারার দুঃখ রয়েছে। আশা করছি, দ্রুত ফিরে আসতে পারব গানের জগতে।’’ ২২ নভেম্বর চন্দনগরে, ২৩ নভেম্বর কনকপুরের বালিপুর তরুণ সংঘ ক্লাব, ২৬ নভেম্বর বাজে কদমতলা ঘাটে অনুষ্ঠান ছিল তাঁর। শারীরিক অসুস্থতার কারণে সব ক’টি বাতিল করা হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Aditi Munshi Bengali singer Tollywood News MLA
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE