Advertisement
০২ মে ২০২৪
Bollywood Scoop

নতুন প্রজন্মের নায়িকা নয়, প্রাক্তন প্রেমিকাদের দিকেই নজর অক্ষয়ের! রবিনার পর এ বার কার পালা?

বলিউডের তাবড় অভিনেতারা মুখিয়ে থাকেন নতুন প্রজন্মের নায়িকাদের সঙ্গে কাজ করতে। অক্ষয় কুমার হাঁটছেন উল্টো রাস্তায়। এখন প্রাক্তন প্রেমিকাদের দিকেই নজর তাঁর।

Akshay Kumar to reportedly reunite with Shilpa Shetty and Suniel Shetty for Dhadkan 2

রবীনা-অক্ষয়। গ্রাফিক: সনৎ সিংহ।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
মুম্বই শেষ আপডেট: ১৪ সেপ্টেম্বর ২০২৩ ২০:১৭
Share: Save:

বলিউডের ‘খিলাড়ি’ তিনি। রুপোলি পর্দায় তো বটেই, ক্যামেরার নেপথ্যেও তাঁর ক্যারিশ্মা কিছু কম নয়। অন্তত তাঁর প্রাক্তন প্রেমিকাদের লম্বা তালিকার দিকে নজর দিলে তা বোঝা খুব একটা কঠিন নয়। নব্বইয়ের দশকে একাধিক নায়িকার সঙ্গে চুটিয়ে প্রেম করেছেন অক্ষয়। এমনকি, কখনও কখনও তো সেই সম্পর্ক গড়িয়েছে বাগ্‌দান পর্যন্তও। শেষে অবশ্য বলিউডের সেকালের তারকা রাজেশ খন্নার মেয়ে টুইঙ্কল খন্নার সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন বলিউডের ‘খিলাড়ি’। টুইঙ্কলের সঙ্গে দু’দশকের বেশি সময়ের দাম্পত্যজীবনের পর এ বার ফের প্রাক্তন প্রেমিকাদের দিকে নজর গিয়েছে অক্ষয়ের। তবে এ বার সেই সমীকরণ সীমাবদ্ধ স্রেফ রুপোলি পর্দায়। গত মাসেই খবর মিলেছিল, প্রায় দু’দশক পরে ফের প্রাক্তন প্রেমিকা রবীনা ট্যান্ডনের সঙ্গে এক ছবিতে কাজ করতে চলেছেন অক্ষয়। এ বার খবর, শুধু রবীনা নন, আরও এক প্রাক্তন প্রেমিকার সঙ্গে ফের জুটি বাঁধতে চলেছেন তিনি।

Akshay Kumar to reportedly reunite with Shilpa Shetty and Suniel Shetty for Dhadkan 2

শিল্পা-অক্ষয়। ছবি: সংগৃহীত।

২০০০ সালে সুনীল শেট্টি ও শিল্পা শেট্টির সঙ্গে ‘ধড়কন’ ছবিতে কাজ করেছিলেন অক্ষয়। ধর্মেশ দর্শন পরিচালিত ওই ছবিতে শিল্পার সঙ্গে জুটি বেঁধেছিলেন অভিনেতা। খবর, ছবির দ্বিতীয় ভাগ নিয়ে নাকি শুরু হয়েছে আলোচনা। শোনা যাচ্ছে, খুব শীঘ্রই নাকি আসতে চলেছে ‘ধড়কন ২’। সম্প্রতি এক সাক্ষাৎকারে ধর্মেশ জানান, তাঁকে নাকি ‘ধড়কন ২’ ছবি পরিচালনার প্রস্তাব দেওয়া হয়েছে। ধর্মেশ বলেন, ‘‘ছবির প্রযোজক রতন জৈন আমাকে গত এক দশক ধরে ‘ধড়কন ২’ ছবি তৈরির জন্য বলেই চলেছেন। আমি এত দিন না বলে এসেছি। কারণ আমি জানি, ‘ধড়কন’ একটা ক্লাসিক ছবি। এর দ্বিতীয় ভাগ বানিয়ে প্রথম ছবির অভিজ্ঞতা নষ্ট করার ঝুঁকি আমি নিতে চাইনি।’’ তা হলে এখন কেন নিজের অবস্থান থেকে সরলেন তিনি? ধর্মেশ বলেন, ‘‘সম্প্রতি সিক্যুয়েলের প্রতি ঝোঁক বেড়েছে দর্শকের। ‘ধড়কন’ তো কোনও অ্যাকশন ছবি নয়, এর মধ্যে একটা আবেগ আছে। ‘গদর ২’ ছবির সাফল্যের পরে আমি কিছুটা ভরসা পেয়েছি। তবে আমি জানিয়ে দিয়েছি, আমাকে আমার মতো করে ছবি বানাতে দিলে তবেই আমি তাতে সায় দেব।’’ তবে কি ‘ধড়কন ২’-এর ছবিতেই ফের এক ফ্রেমে অক্ষয়কে দেখা যাবে প্রাক্তন প্রেমিকা শিল্পার সঙ্গে? ছবির কাস্টিং নিয়ে যদিও এখনও কিছু জানাননি পরিচালক।

১৯৯৪ সালে ‘ম্যায় খিলাড়ি তু আনাড়ি’ ছবির সেটে শিল্পার প্রেমে পড়েন অক্ষয়। একই সময়ে রবীনার সঙ্গেও সম্পর্ক ছিল অভিনেতার। শোনা যায়, শিল্পার প্রেমের পড়ার ফলেই রবীনার সঙ্গে অক্ষয়ের সম্পর্কে চিড় ধরে। যদিও শিল্পার সঙ্গে বাগ্‌দান সারার পরেও শেষ পর্যন্ত সেই সম্পর্ক টেকেনি। কারণ সেই সময় ফের টুইঙ্কলের প্রেমে পড়েছিলেন ‘খিলাড়ি’। অবশেষে ২০০১ সালে তাঁর সঙ্গে সাত পাক ঘোরেন অক্ষয়।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE